বাউফলে কলেজ ছাত্রীর ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা!

প্রথম পাতা » পটুয়াখালী » বাউফলে কলেজ ছাত্রীর ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা!
বুধবার ● ৬ মে ২০২০


প্রতীকী ছবি

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥
পটুয়াখালীর বাউফলে দ্বাদশ শ্রেণির এক ছাত্রী (১৯) মঙ্গলবার রাতে দোতলা বাসার ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঙ্গলবার রাত সোয়া আটটার দিকে ওই ছাত্রীটি তাঁদের দোতলা ভবনের ছাদ থেকে ঝাঁপ দেয়। সাইবার ক্যাবল তারের ওপর পড়ে সড়কের ওপর পড়ে যান। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসা কর্মকর্তা মো. তানভীর আহম্মেদ বলেন, শরীরের বিভিন্ন অংশে আঘাত পেলেও তিনি (ছাত্রীটি) এখন আশঙ্কামুক্ত। তবে ওই ছাত্রীটির অলৌকিকভাবে বেঁচে যাওয়ার বিষয়টি আজ বুধবার উপজেলা সদরে আলোচনার কেন্দ্র বিন্দুতে ছিল।
স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার দিকে পারিবারিক বিষয় নিয়ে বাবা ও মায়ের সঙ্গে ওই ছাত্রীটির কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তাঁর বাবা তাঁকে মারধর করে। সেই অভিমানে রাত সোয়া আটটার দিকে তিনি তাঁদের দোতলা ভবনের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। ওই ছাত্রীটি উপজেলা যুবলীগের শীর্ষ পর্যায়ের এক নেতার বড় ভাইয়ের মেয়ে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি তাঁর জানা নেই। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭:০০:১৮ ● ৩৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ