কাউখালী উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিলটনের গণসংযোগ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালী উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিলটনের গণসংযোগ
সোমবার ● ৪ ফেব্রুয়ারী ২০১৯


মিলটনের গণসংযোগ
কাউখালী সাগরকন্যা প্রতিনিধি ॥
উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে পিরোজপুরের কাউখালীতে সম্ভাব্য প্রার্থীরা চাঙা হয়ে উঠেছেন। ইতোমধ্যেই প্রার্থীরা শোভাযাত্রা, মোটর শোডাউন, সভা-সমাবেশসহ নানা তৎপরতা শুরু করেছেন। কাউখালী সদর ইউনিয়ন পরিষদের দু’বারের বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, কাকসুর সাবেক জিএস  আওয়ামী লীগ নেতা আমিনুর রশীদ মিলটন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াইয়ের জন্য বিভিন্ন স্থানে মোটর শোভাযাত্রা, গণসংযোগ ও মতবিনিময় করছেন। সোমবার শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রায় নামেন তিনি।

কাউখালী উপজেলায় রবিবার চিরাপাড়া, বেকুটিয়া, নতুন বাজার, শিয়ালকাঠী, চৌরাস্তা, তালুকদার হাট, কাউখালী বন্দর, আমরাজুড়ি, কাঠালিয়া, জয়কুল, বিড়ালজুড়ি, কেউন্দিয়া এলাকায় গণসংযোগ ও মতবিনিময় করেন তিনি। শোভাযাত্রার সময় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে মত বিনিময় এবং সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন। এ মোটরসাইকেল শোভাযাত্রায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা।

আমিনুর রশীদ মিলটন বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছি। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ভিশন-২০৪১ সফল করার ল্েয নেতাকর্মীদের নিয়ে দিন রাত কাজ করে যাচ্ছি। বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ জনগণের যে অভূতপূর্ব সাড়া পাচ্ছি এবং আজকে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষের যে স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ তাতে প্রমাণ হয় আমাকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দিলে আল্লাহর রহমতে জনগণের অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসায় বিপুল ভোটে নির্বাচিত হতে পারব— ইনশাল্লাহ।
    
আরএইচআর/কেএস

বাংলাদেশ সময়: ১৬:২১:১৬ ● ৫১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ