চরফ্যাশনে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
শনিবার ● ৭ মার্চ ২০২০


চরফ্যাশনে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

চরফ্যাসন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাসনে আলাউদ্দিন শুক্কুর(৩২) নামের এক দিনমজুর যুবকের গলায় ফাঁস দেয়া  ঝুলন্ত  লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে এওয়াজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নিজ বসতবাড়ির পুকুরপাড় গাছেঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত আলাউদ্দিন শুক্কুর ওই ইউনিয়নের আবদুল লতিফ আখনের ছেলে।
নিহতের স্ত্রী হাসনা জানান, তার স্বামী পেশায় দিনমজুর । ৩ সন্তানের জনক।  ঘটনারদিন কোন কাজে যাননি তিনি। কাজের সন্ধানে ঢাকায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ঘটনার সময় নিহত শুক্কুর আলী মাগরিবের নামাজ শেষে স্ত্রীর কাছে রাতের খাবার খেতে চান। খাবার খেয়ে পার্শ¦বর্তী মিনা বাজারে যান এবং শিশু মেয়েকে নিয়ে স্ত্রী হাসনা বেগম শশুরের ঘরে যান । সেখান থেকে ফিরে তার স্বামীর মোবাইল ও পরিধানের শার্ট ঘরের চকির উপরে পরে থাকতে দেখে স্বামীকে খুঁজতে শুরু করেন। কোথাও না পেয়ে তিনি তার শশুর ও দেবরকে বিষয়টি জানান। পরিবারের সবাই অনেক খোজাখুজির পরে বসত ঘর সংলগ্ন পুকুরপাড়ে গাছেরসাথে তার ঝুলন্তলাশ দেখতে পেয়ে স্থানীয়দের সহয়তায় শশীভূষণ থানা পুলিশকে খবর দেন। থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন।স্থানীয়রা জানান, নিহত আলাউদ্দিন শুক্কুর বিগত বছরে মানুষিক রোগে আক্রান্ত ছিলেন এবং  মাঝে মধ্যে তিনি বিকারগ্রস্থ হয়ে পরতেন। মানষিক ভারসাম্য হারিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারনা করা হচ্ছে।
শশীভুষণ থানার ওসি মনিরুল ইসলাম জানান, গাছের সাথে গলায় ফাঁস দেয়া যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠানো হয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৩৪:০৫ ● ৩০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ