টুঙ্গিপাড়া থানায় গেলেই চকলেট দেন ওসি

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়া থানায় গেলেই চকলেট দেন ওসি
রবিবার ● ২৩ ফেব্রুয়ারী ২০২০


টুঙ্গিপাড়া থানায় গেলেই চকলেট দেন ওসি

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থানায় সেবা নিতে আসা মানুষদের হাসি মুখে অভ্যার্থনার পাশাপাশি চকলেট দিয়ে আপ্যায়ন করেন থানার অফিসার ইনচার্জ  (ওসি) এ.এফ.এম নাসিম। তিনি থানায় আগত সকলের অপ্যায়নের জন্য টেবিলের উপরেই রেখে দিয়েছেন চকলেট। যে কোন প্রয়োজনে থানায় আসা প্রত্যেকটি মানুষ আপ্যায়ন হিসাবে পাচ্ছেন চকলেট। এদিকে পুলিশের কাছ থেকে এমন ব্যবহার, সেবা ও আপ্যায়ন যেন আগামীতেও অব্যাহত থাকে ওসির কাছে এমন প্রত্যাশা এলাকাবাসীর।

উপজেলার গিমাডাঙ্গা গ্রামের আবু নাইম বলেন, আমার দোকান চুরির ঘটনায় কিছুদিন আগে থানায় গিয়েছিলাম। টাকা-পয়সা ছাড়াই মামলা করেছি। আর উপহার হিসেবে পেয়েছি চকলেট। ওসি’র এমন ব্যবহার পেয়ে আমরা খুবই আনন্দিত। এমন ব্যবহার অব্যাহত থাকলে পুলিশ সম্পর্কে মানুষের ধারনা পাল্টে যাবে।

টুঙ্গিপাড়া থানার এস.আই শাহ-জামাল জানান, এ.এফ.এম নাসিম নতুন ওসি হিসাবে টুঙ্গিপাড়া থানায় যোগদান করার পর থেকেই থানায় আসা মানুষদের চকলেট দিয়ে আপ্যায়নের নিয়ম চালু করেছেন। তাই থানায় এরকম ব্যবহার ও আপ্যায়ন পেয়ে সেবা গ্রহনকারীরাও খুশি। এছাড়া তিনি প্রতিটি মানুষের সাথে খারাপ ব্যবহার না করার জন্যও সবাইকে সতর্ক করেছেন। এমন উদ্যেগের কারনে পুলিশ ও সাধারন মানুষের মধ্যে দূরত্ব কমে আসবে বলে মনে করেন তিনি।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.এফ.এম নাসিম বলেন, থানায় কেউ শখ করে ঘুরতে আসে না। মানুষ বিপদে পড়লেই থানায় আসে। তাই তাদের সেবা প্রদানের পাশাপাশি চকলেট দিয়ে আপ্যায়ন করার ব্যবস্থা করেছি। কারন থানায় আগত সকলকে চা-বিস্কুট দিয়ে আপ্যায়ন করা সম্ভব হয়না। এছাড়া জাতির পিতার জন্মস্থান এই টুঙ্গিপাড়ার মানুষদের ভালবাসার নিদর্শন সরুপ এই ব্যবস্থা।

এসএস/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৫:২৬ ● ৩৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ