বাউফল উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল

প্রথম পাতা » রাজনীতি » বাউফল উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল
বুধবার ● ২৭ নভেম্বর ২০১৯


বাউফল উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

বৃহষ্পতিবার বাউফল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। উপজেলার পূরাতণ কোর্ট বিল্ডিং মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। সম্মেলনকে সার্থক করতে ইতিমধ্যে মঞ্চ তৈরীর কাজ চলছে। উপজেলার বিভিন্ন রাস্তা-ঘাট ফেষ্টুন আর ব্যানারে ছেঁয়ে গেছে। উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সকল কাজ কর্ম তদারকি করছেন।
সম্মেলন প্রস্তুতির সার্বিক বিষয় নিয়ে বুধবার (২৭ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে স্থানীয় সাংবাদিকদের সাথে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.স.ম. ফিরোজ মতবিনিময় সভা করেছেন। সংবাদিকদের সাথে মবিনিময়কালে আ.স.ম. ফিরোজ জানান, আওয়ামী লীগের গঠণতন্ত্র অনুযায়ি ইতিমধ্যেই বাউফলের ১৫টি ইউনিয়ন এবং একটি পৌরসভার সম্মেলন সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার সম্মেলনে ত্যাগী নেতাকর্মীদের স্থান দেয়া হয়েছে। প্রত্যেকটি ইউনিয়ন ও পৌরসভা থেকে একত্রিশ জন করে কাউন্সিলর পরবর্তী উপজেলা কমিটি গঠনে অংশ নেবেন। অতিথিদের বক্তব্য শোনার জন্য ২০ থেকে ২৫ হাজার নেতাকর্মী ও আওয়ামী লীগের সমর্থকরা সম্মেলনস্থলে আসবেন বলে প্রস্তুতি নেয়া হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার জানান, সকাল ১০ টায় উপজেলা আওয়াম লীগের সভাপতি আ.স.ম. ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন। প্রধান অতিথি হিসেবে থাকবেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এ্যাডভোকেট শাহজাহান মিয়া-এম.পি. এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী আলমগীর। এছাড়াও জেলার অন্যান্য  নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

এপি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪০:১৩ ● ৩৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ