বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে আমতলীতে জামাতাকে রক্ষায় শ্বাশুড়ী নিহত

প্রথম পাতা » বরগুনা » বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে আমতলীতে জামাতাকে রক্ষায় শ্বাশুড়ী নিহত
শনিবার ● ৯ নভেম্বর ২০১৯


---

আমতলী সাগরকন্যা প্রতিনিধি॥
জামাতা নাসির সরদারের  বাড়ীতে বেড়াতে এসে শ্বাশুড়ি খাদিজা বেগম (৫৫) বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে নিহত হয়েছেন। জামাতা ও তার স্বজন মহিন আহত হয়েছেন। গুরুতর আহত নাসির সরদারকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনা ঘটেছে বরগুনার আমতলী পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসুগী গ্রামে শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে।
স্থানীয় সুত্রে জানা গেছে, আমতলী পৌরসভার বাসুগী গ্রামের জামাতা নাসির সরদারের বাড়ীতে গত ১৫ দিন পূর্বে শ্বাশুড়ি খাদিজা বেগম বেড়াতে আসেন। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে জামাতা নাসির সরদার ঘরে প্রবেশ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। জামাতার ডাকচিৎসারে শ্বাশুড়ি খাদিজা বেগম এগিয়ে আসেন এবং তাকে রক্ষার চেষ্টা করেন। এতে তিনি বিদ্যুৎষ্পৃষ্ট হন। তাদের রক্ষায় স্বজন মহিন এগিয়ে গেলে তিনিও বিদ্যুতায়িত হয়। খবর পেয়ে আমতলী পল্লী বিদ্যুৎ অফিস বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেন। পরে স্বজনরা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শ্বাশুড়ি খাদিজাকে মৃত্যু ঘোষণা করেন। অপর গুরুতর আহত জামাতা নাসির সরদারকে সংঙ্কটজনক অবস্থায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। নিহত খাজিদা বেগমের বাড়ী পটুয়াখালী জেলার দুমকি উপজেলার সাতানী গ্রামে। তার স্বামীর নাম বারেক জোমাদ্দার। শনিবার খাজিদা বেগমের মরদেহ গ্রামের বাড়ীতে পৌছলে স্বজনরা কান্নায় ভেঙ্গে পরেন। ওইদিনই তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। নিহত খাজিদা বেগমের কন্যা সুমী আক্তার বলেন, মোর ব্যাডারে বাঁচাইতে যাইয়্যা মোর মায় মরছে।
আমতলী উপজেলা পল্লী বিদ্যুৎ প্রকৌশলী জিয়া উদ্দিন তরফদার বলেন, আভ্যান্তরীন ঘর ওয়ারিং দ্রুটির কারনে এ দূর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দিয়েছি।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মিঠুন সরকার বলেন, খাজিদা বেগমকে হাসপাতালে আনার পূর্বেই মারা গেছে। অপর আহত নাসির সরদারকে সংঙ্কটজনক অবস্থায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। চিকিৎসকের মতামত ও পরিবারের দাবীর প্রেক্ষিতে নিহতের ময়না তদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫:১৮:০০ ● ৭২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ