তৃণমূলে ত্যাগী নেতা-কর্মীদেরকে স্থান দেয়া হবে- জ্যাকব এমপি

প্রথম পাতা » ভোলা » তৃণমূলে ত্যাগী নেতা-কর্মীদেরকে স্থান দেয়া হবে- জ্যাকব এমপি
রবিবার ● ৩ নভেম্বর ২০১৯


তৃণমূলে ত্যাগী নেতা-কর্মীদেরকে স্থান দেয়া হবে- জ্যাকব এমপি

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, সুবিধাভোগী ও দলে অনুপ্রবেশকারী বিতর্কিতদের আওয়ামী লীগে ঠাঁই হবে না। কোন অপরাধী, দুর্নীতিবাজ, চাঁদাবাজসহ অপকর্মের সাথে জড়িতরা চলমান কাউন্সিলে আওয়ামী লীগের কোন সাংগঠনিক কমিটিতে স্থান পাবেনা। দলকে সুসংগঠিত করতে তৃণমূল পর্যায়ে ত্যাগী নেতা কর্মীদেরকে স্থান দেয়া হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার। তার স্বপ্ন তারই সুযোগ্য কন্যা জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করতে যাচ্ছে তা শুধু সময়ের ব্যপার মাত্র।
শনিবার  দুপুর সাড়ে ১২ টায় চরফ্যাশন উপজেলার আহম্মদপুর ও নুরাবাদ ২টি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্মেলনে সমাবেশে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, দুঃসময়ের ত্যাগী নেতা-কর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। সারাদেশে চলমান কাউন্সিলে ত্যাগী নেতা-কর্মীদের নতুন কমিটিতে অন্তর্ভূক্ত করা হচ্ছে। স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তি ও মুজিববর্ষ উৎযাপনের পূর্বে সভানেত্রী শেখ হাসিনা দলের মধ্যে সুবিধাভোগী ও দূর্ণীতিবাজদের চিহ্নিত করে তৃণমূল পর্যায়ে কাউন্সিলে সাংগঠনিক কমিটিতে তাদের অন্তর্ভূক্ত না করতে সারাদেশে আওয়ামী লীগে চলছে শুদ্ধি অভিযান।
নুরাবাদ আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মাষ্টার আহম্মদপুর সভাপতি ফখরুল ইসলামের সভাপতিত্বে আহম্মদপুর ইউএসডি মাদ্রাসার মাঠে পৃথক পৃথক সম্মেলনে জ্যাকব এমপি বক্তব্য আরো বলেন, এখন শ্লোগান উঠেছে দেখতে চাও উন্নয়ন, ঘুরে আস চরফ্যাশন। আবার শ্লোগান হবে যদি দেখতে চাও সংগঠন ঘুরে আস চরফ্যাশন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক এইচ এম মোর্শেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র, নুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, আহম্মদপুর আওয়ামী লীগের সম্পাদক ফরিদ চাপরাশী, বিশিষ্ঠ সমাজ সেবক আনোয়ার হোসেন, নুরাবাদ ছাত্রলীগের সম্পাদক এম আরকে সুমন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, নুরাবাদ যুবলীগের সভাপতি ইউসুফ হোসেন পন্ডিত।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৯:৪৩ ● ৩১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ