বাউফলে সনাতন ধর্মাবলম্বীদের দীপাবলী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রথম পাতা » সর্বশেষ » বাউফলে সনাতন ধর্মাবলম্বীদের দীপাবলী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান
মঙ্গলবার ● ২৯ অক্টোবর ২০১৯


বাউফলে সনাতন ধর্মাবলম্বীদের দীপাবলী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি॥

বাউফলে সনাতন ধর্মাবলম্বীদের শুভ দীপাবলী উপলক্ষে বিশ্ব কল্যাণ গীতা আশ্রমের উদ্যোগে শ্যামা পূজা, সাংস্কৃতিক অনুষ্ঠান শ্যামা সন্ধা এবং দুস্থদের মাঝে বস্ত্র ও চাউল বিতরণ করা হয়েছে।  সোমবার সন্ধায়(২৮ অক্টোবর) আশ্রমের সভাপতি সুশান্ত কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশ্রমের উপদেষ্টা সত্য রঞ্জন সাহা, বাউফল প্রেসক্লাবের সভাপতি হারুন অর রশিদ, বাউফল থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদ মুরাদ, বাউফল পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম এ.কে. আজাদ এবং বাউফল পৌরসভার কাউন্সিলর ফরহাদ হোসেন প্রমূখ।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দে বলেন, ঐতিহাসিক ভাবেই বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক এবং স্যেহার্দ্যরে দেশ। এখানে সকল ধর্মের মানুষই যার যার ধর্ম সুন্দর ও সুষ্ঠুভাবে পালন করে আসছে। সকল ধর্মীয় অনুষ্ঠানই সার্বজনীন রুপ পাচ্ছে। এ কারণে প্রত্যেক মানুষই প্রত্যেক মানুষের অনুষ্ঠানে অংশ নিয়ে সম্প্রীতির মেলবন্ধন গড়ে তুলছে। জাতি ও ধর্ম নির্বিশেষে বাংলাদেশের মানুষের চিরায়ত এই মিলন যেন সকলের সহযোগিতায় অটুট থাকে এজন্য সকলেরই সহিষ্ণুতা ও সহমর্মিতা থাকা দরকার।  অনুষ্ঠানে অতিথিবৃন্দ ১০০ জন দুস্থদের মাঝে বস্ত্র ও চাউল বিতরণ করেন।

এপি/এমআর

বাংলাদেশ সময়: ৮:১২:৫৯ ● ৪৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ