জন্মশতবার্ষিকীতে আমিরাতে বঙ্গবন্ধুর নামে স্কুলের কাজ শেষ হবে: প্রবাসীকল্যাণ মন্ত্রী

প্রথম পাতা » জাতীয় » জন্মশতবার্ষিকীতে আমিরাতে বঙ্গবন্ধুর নামে স্কুলের কাজ শেষ হবে: প্রবাসীকল্যাণ মন্ত্রী
বৃহস্পতিবার ● ১৭ অক্টোবর ২০১৯


জন্মশতবার্ষিকীতে আমিরাতে বঙ্গবন্ধুর নামে স্কুলের কাজ শেষ হবে: প্রবাসীকল্যাণ মন্ত্রী

ঢাকা সাগরকন্যা অফিস॥

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে সংযুক্ত আরব আমিরাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেন্টেনিয়াল স্কুল (প্রস্তাবিত), রাস আল খাইমাহর জন্য লিজ নেওয়া ভবনের কাজ শেষ হবে বলে জানিয়েছেন প্রবাসীকল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রী মোহাম্মদ ইমরান আহমদ।
বৃহস্পতিবার (১৭ অক্টোবর) প্রবাসীকল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রেস বিজ্ঞপ্তি থেকে তথ্য জানা যায়। এতে বলা হয়, সংযুক্ত আরব আমিরাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেন্টেনিয়াল স্কুলের (প্রস্তাবিত) জন্য লিজ নেওয়া নতুন জমির কাজের অগ্রগতি বুধবার পরিদর্শন করেছেন মন্ত্রী। পরে তিনি কাজের অগ্রগতি দেখে এই উদ্যোগের সঙ্গে জড়িত সব প্রবাসীকে আন্তরিক ধন্যবাদ জানান।
প্রবাসীকল্যাণ মন্ত্রী বলেন, এমন দ্রুততার সঙ্গে অগ্রগতি হলে শিগগির সুফল পাবেন সব প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী ও অভিভাবকরা। আমরা আশা করছি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে স্কুলটির ভবনের কাজ শেষ হবে। এ লক্ষ্যে সবাইকে একযোগে কাজ করার আহবানও জানিয়েছেন মন্ত্রী। এর আগে চলতি বছরের ফেব্রুয়ারিতে সংযুক্ত আরব আমিরাত সফরকালে বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ রাস আল খাইমা স্কুল পরিদর্শন শেষে সরকারের পক্ষ থেকে সব সহযোগিতার প্রতিশ্রুতি দিয়ে প্রবাসীদেরও এগিয়ে আসার আহবান জানিয়েছিলেন।
বুধবার পরিদর্শনে মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন রাষ্ট্রদূত ড. মোহাম্মদ ইমরান, কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান, ডেপুটি কনসাল জেনারেল সাহেদুল ইসলাম, কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান, লেবার কাউন্সিলর ফাতেমা জাহান প্রমুখ।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ১৬:১০:২৭ ● ৩৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ