মাদারীপুরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, ৪ পুলিশসহ আহত ২৫

প্রথম পাতা » ঢাকা » মাদারীপুরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, ৪ পুলিশসহ আহত ২৫
শনিবার ● ২৮ সেপ্টেম্বর ২০১৯


মাদারীপুরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, ৪ পুলিশসহ আহত ২৫

মাদারীপুর সাগরকন্যা প্রতিনিধি॥

মাদারীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আনন্দ মিছিল বের করাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৪ পুলিশসহ উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছে।
শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে সরকারি নাজিমউদ্দিন কলেজ ক্যাম্পাসে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে খ- খ- আনন্দ মিছিল নিয়ে কলেজ ক্যাম্পাসে জড়ো হয় জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিকের সমর্থকরা। কিছুক্ষণ পরে সদ্য বহিষ্কৃত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির মাহমুদ তানভীরের সমর্থকরা আলাদা মিছিল নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করে। এ নিয়ে প্রথমে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ক্যাম্পাসের ভেতরেই সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এ সময় ৪ পুলিশসহ আহত হয় অন্তত ২৫ জন। তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়।
আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কলেজ ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল ও ফাঁকা গুলি নিক্ষেপ করে। আহত ৪ পুলিশকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৬:৫৮ ● ৩৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ