পিরোজপুরে একই রাতে ৫প্রাথমিক বিদ্যালয়ে চুরি

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে একই রাতে ৫প্রাথমিক বিদ্যালয়ে চুরি
সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১


পিরোজপুরে একই রাতে ৫প্রাথমিক বিদ্যালয়ে চুরি

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর একই রতে ৫টি সরকারি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চুরি সংগঠিত হয়েছে। এ সময় চোরেরা ল্যাপটপ,প্রজেক্টর সহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায় বলে সংশ্লিষ্ট স্কুল সূত্রে জানা গেছে। এ ঘটনায় থানায় দু’টি সাধারন ডায়রী  করা হয়েছে  বলে জানা গেছে। জেলার সদর উপজেলায় এ ঘটনা ঘটেছে।
সংশ্লিষ্ট স্কুল ও উপজেলা শিক্ষা কর্মকর্তা সূত্রে জানা গেছে, পিরোজপুরের ভাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের উত্তর শংকরপাশা হক সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাঁশবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিন বাঁশবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাদোখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত রবিবার  রাতের কোন এক সময় ওই সব বিদ্যালয়ের  দরজার তালা ভেঙ্গে চোর ঢোকে। এ সময় ভাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২টি অকেজো ল্যাপটপ ও ১ টি অকেজো প্রোজেক্টর নিয়ে যায়। আর অন্যান্য স্কুল থেকে যে সব সামগ্রী চুরি হয়েছে তার কোন তালিকা এ রিপোর্ট লেখা পর্যন্ত  পিরোজপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কাছে এসে পৌঁছায়নি।
এ বিষয়ে পিরোজপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: আমজাদ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তিনি শংকিত। সুন্দর পরিবেশকে অশান্ত পরিবেশ করার জন্য এটি একটি পরিকল্পিত কাজ। ৩টি স্কুলে চুরি ও ২টিতে তালা ভাঙ্গার সংবাদ তার কাছে এসেছে। তবে সে দু’টি থেকে কোন মালামাল চোরে নিয়েছে কিনা তিনি তা জানেন না।  তিনি স্ব স্ব স্কুল প্রধানকে থানায় সাধারন ডায়রী করার জন্য বলেন। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জা.মো মাসুদুজ্জামান জানান,খবর শুনে  সেখানে পুলিশ পাঠানো হয়েছিলো। তার কাছে ২টি স্কুলে চুরি হওয়ার অভিযোগ এসেছে এবং তা সাধারন ডায়রিভুক্ত করা হয়েছে বলে তিনি জানান। এ বিষয়ে নির্দিস্ট করে কোন অভিযোগ আসে নি। তাই তা সাধারন ডায়েরী আকারে অর্ন্তভুক্ত করা হয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৮:০৯:৪৩ ● ৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ