দশমিনায় এ্যাড. লিটনের নামে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় এ্যাড. লিটনের নামে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি
রবিবার ● ২১ নভেম্বর ২০২১


দশমিনায় এ্যাড. লিটনের নামে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দশমিনায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটনের নামে দায়েরকৃত হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন সমূহ ব্যানারে।
রোববার (২১ নভেম্বর) দুপুর ২টায় উপজেলা আওযামীলীগ দলীয় কার্যলয় ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ঢাকা-রাঙ্গাবালী রুটের এমভি জাহিদ-৩ লঞ্চ কতৃপক্ষদ্বারা দায়েরকৃত মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাভোকেট সিকদার গোলাম মোস্তফা বলেন, তিনি একজন আইনজীবি ও বারবার নির্বাচিত সফল চেয়াম্যান। ঘটনার দিন (১৯ নভেম্বর) আমার সাথে ঝালকাঠি জেলার সরুপকাঠি নেছারবাদ মাহফিল অনুষ্ঠানে ছিলেন। কিভাবে থানা ওসি তদন্ত না করে দলের সাধারন সম্পাদক ও চেয়ারম্যানের নামে মামলা রেকর্ড করেন। এই হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি। এসময় উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য-উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাভোকেট ইকবাল মাহামুদ লিটনসহ ১৬জনকে আসামী করেন চলতি মাসের ১৯তারিখ দশমিনা থানায় মামলা করেন জাহিদ-৩ লঞ্চ কতৃপক্ষ।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:২১:২০ ● ৪০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ