শেখ হাসিনার নেতৃত্বে খেলাধুলায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: শিল্পমন্ত্রী

প্রথম পাতা » রাজনীতি » শেখ হাসিনার নেতৃত্বে খেলাধুলায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: শিল্পমন্ত্রী
শুক্রবার ● ১৩ সেপ্টেম্বর ২০১৯


শেখ হাসিনার নেতৃত্বে খেলাধুলায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: শিল্পমন্ত্রী

নরসিংদী সাগরকন্যা প্রতিনিধি॥

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খেলাধুলায় এগিয়ে যাচ্ছে। ফুটবলের হারানো গৌরব ফেরাতে সরকারের পক্ষ থেকে স্কুল পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট চালু হয়েছে। বিভাগীয় এবং জেলা পর্যায়ে বিভিন্ন ফুটবল খেলার আয়োজন করা হচ্ছে। যার কারণে শিক্ষার্থীদের খেলাধুলায় অংশগ্রহণ বাড়ছে এবং তা এখন ছড়িয়ে পড়েছে গ্রাম-বাংলায়। তাতে আমাদের আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরি হবে।
শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদীর বেলাব সরকারি পাইলট মডার্ন উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলাই পারে শিশুদের মধ্যে শৃঙ্খলা ফেরাতে। এই বিভাগে সরকারের বিশেষ নজর থাকায় অর্জনও অব্যাহত রয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলার অনুষ্ঠানে বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা শরমিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বেলাব উপজেলা চেয়ারম্যান সমশের জামান ভূঁইয়া রিটন, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদাসহ সব ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন শিল্পমন্ত্রী।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৪:০৭ ● ৩৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ