চরফ্যাশনে সরকারি ১৭ দপ্তরে উপস্থিত মাত্র ২ কর্মকর্তা!

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে সরকারি ১৭ দপ্তরে উপস্থিত মাত্র ২ কর্মকর্তা!
বুধবার ● ১৪ আগস্ট ২০১৯


---

চরফ্যাশন  (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উজেলার সরকারি মোট ১৭টি দপÍরের মধ্যে উপস্থিত ছিলেন মাত্র ২ দপ্তর কর্মকর্তা। তাও বেলা সাড়ে ১১টায় তাকে অফিসে পাওয়া যায়নি সমাজ সেবা কর্মকর্তাকে। তিনি নির্বাহী কর্মকর্তার অফিসে খোশগল্ করতে দেখা গিয়েছে।
বুধবার সরেজমিন গিয়ে দেখা গেছে, উজেলার মধ্যে প্রকল্ বাস্তবায়ন অফিসার, কৃষি কর্মকর্তা, এলজিইডি, যুব উন্নয়ন, মহিলা বিষয়ক, মৎস্য, সমবায়, হিসাবরক্ষণ, খাদ্য, শিক্ষা, প্রাণি সম্দ, পল্লী উন্নয়ণ কর্মকর্তা, জনস্বাস্থ্য প্রকৌশলী, রেঞ্জ কর্মকর্তাসহ পনের জনকে অনুউপস্থিত পাওয়া গেছে । স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. সিরাজুল ইসলাম বলেন, ডেঙ্গু প্রতিরোধে সকল কর্মরত ডাক্তারদের সরকার ছুটি বাতিল করেছে। এই জন্যে আমরা সকলে স্বাস্থ্য সেবা প্রদান করছি।
এচাড়াও সরকারি না হলেও বিভিন্ন সময় সরকারি দায়িত্ব পালন করেন এমন অফিসের পরিসংখ্যান, পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা কামাল হোসেন, পল্লী সঞ্চয় ব্যাংক, স্যাটেলম্যান অফিসার ও সাব-রেজিষ্টারও অফিসারকে পাওয়া যায়নি । তাদের কর্মকর্তার দপ্তরের তালা ছিল।
উপজেলা বনবিভাগের রেঞ্জ কর্মকর্তা আলাউদ্দিন বলেন, আমি ঈদের দিন পর্যন্ত চরফ্যাশনে ছিলাম। ডিএফও‘র মাধ্যমে ছুটি নিয়ে কুষ্টিয়া নিজ বাড়ীতে আছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন বলেন, তারা আমার দপÍরের ষ্টাফ না। আমি সমন্বয়কারী হিসাবে কাজ করি। সংশ্লিষ্ট তাদের স্ব-স্ব দপÍরের জানানো হয়েছে। তারা ব্যবস্থা নিবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৪:৪৩ ● ৪০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ