বানারীপাড়ায় বিএনপি নেতার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় বিএনপি নেতার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ
শনিবার ● ৩ আগস্ট ২০১৯


বানারীপাড়ায় বিএনপি নেতার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় হান্নান হাওলাদার নামের এক ইউপি সদস্যর বিরুদ্ধে বিধবা নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, সোমবার দুপুরে উপজেলার বিশারকান্দি ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড বিএনপির সভাপতি মো. হান্নান হাওলাদার তার চায়ের দোকান সংলগ্ন জমি থেকে শাক তুলে বাড়িতে ফেরার পথে একই এলাকার মৃত. বারেক মিয়ার স্ত্রী বিধোবা (৫০)কে ঝাপটে ধরে দোকানের পিছনের একটি কক্ষে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ সময় বিধোবার ডাকচিৎকার দিয়ে হান্নানকে ধাক্কা দিয়ে নিজেকে রক্ষা করে ও বিষয়টি স্থানীয়দের জানায়। পরবর্তীতে এ বিষয়টি স্থানীয়ভাবে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়।
অভিযোগের সত্যতা নিঃশ্চিত করে শনিবার দুপুরে ঘটনাস্থলে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে সুচতুর হান্নান হাওলাদার দোকান ঘরে তালা ঝুলিয়ে সটকে পড়ে। এ বিষয়ে অভিযুক্ত হান্নান হাওলাদারের বক্তব্য জানার জন্য তার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও সে রিসিভ করেনি। এদিকে বিএনপি নেতা হান্নান হাওলাদারের স্ত্রী ও সন্তানরা তার বিরুদ্ধে আনিত ধর্ষন চেষ্টার অভিযোগ অস্বীকার করে তাদের সাথে ভিকটিমের জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে মিথ্যা অভিযোগ করা হয়েছে বলে দাবী করেছেন। তাদের সাথে জমিসংক্রান্ত বিরোধের এ অভিযোগ সঠিক নয় বলে দাবী করেছেন ভিকটিম। অপরদিকে ঘটনার দিন ভিকটিম অভিযুক্ত হান্নানের বাড়িতে গিয়ে তার স্ত্রীর কাছে স্বামীর বিরুদ্ধে ধর্ষন চেষ্টার অভিযোগ করেছিলেন বলে স্বীকার করেছেন। এ ঘটনার বিচার দাবী করে হতদরিদ্র বিধবা অভিযোগ করেন, লম্পট হান্নান এর আগেও একাধিকবার তার ঘরে গিয়ে ধর্ষন চেষ্টার পাশাপশি পথে-ঘাটে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো।
এ বিষয়ে এখনও থানার কোন অভিযোগ আসেনি বলে অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:১২:৫৮ ● ৩৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ