স্বরূপকাঠী পৌরসভা কর্মকর্তা কর্মচারীগনের কর্মবিরতি পালন

প্রথম পাতা » পিরোজপুর » স্বরূপকাঠী পৌরসভা কর্মকর্তা কর্মচারীগনের কর্মবিরতি পালন
সোমবার ● ১ জুলাই ২০১৯


স্বরূপকাঠী পৌরসভা কর্মকর্তা কর্মচারীগনের কর্মবিরতি পালন

নেছারাবাদ(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

“এক দেশে দুই নিতী মানিনা মানবো না” এই শ্লোগানকে সামনে রেখে দেশব্যাপী পৌর কর্মচারী পরিষদের উদ্যোগে দুই দিন ব্যাপী কর্ম বিরতির অংশ হিসাবে নেছারাবাদের স্বরূপকাঠী পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগন কর্ম বিরতী পালন করে। সোমবার (১ জুলাই) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পৌরভবন চত্তরে বিভিন্ন দাবীর প্রেক্ষিতে ওই কর্ম বিতরী পালন করেন।

যারফলে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আগত সাধারন জনগন পড়েন চরম ভোগান্তিতে।

এসময় স্বরূপকাঠী পৌরসভার কর্মচারীগন তাদের দাবী আদায়ের লক্ষ্যে- রাষ্ট্রীয় কোষাগার হতে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের শতভাগ বেতন-ভাতা ও পেনশন এবং জনপ্রতিনিধিদের সম্মানি ভাতাসহ অন্যান্য সুবিধা প্রদানের দাবিতে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় শাখার আহবানে সোমবার পূর্নদিবস কর্মবিরতি পালন করেছে স্বরূপকাঠী পৌরসভা সার্ভিস এসোসিয়েশন।
এসময় তারা ঘোষনা করেন আগামী ০২জুলাই পিরোজপুর জেলা সদর প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ ও ধর্মঘট করবে এবং ১৪ জুলাই ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে দাবি আদায় না হওয়া পর্যন্ত বিক্ষোভ সমাবেশ ও অনশন ধর্মঘট করবে বলে জানান।
সকালে পৌরসভার সামনে কর্মকর্তা-কর্মচারীগন একত্রিত হয়ে সমাবেস করেন। এসময় এসোসিয়েশনের সভাপতি মোঃ জাকির হোসেন, সাধারন সম্পাদক  মো. মান্না মেহেদী, জেলা সহ-সভাপতি অমল কৃষ্ণ ভদ্র, নূর মোহাম্মদ মল্লিক সহ আরও অনেকে বক্তব্য দেন। তারা আরও বলেন আমাদের দাবী আদায় না হওয়া পর্যন্ত কর্ম বিরতী ও বিক্ষোভ সমাবেস চালিয়ে যাবেন।

এমআরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৮:০৯:৪৬ ● ৬২১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ