আমতলী ইউপি নির্বাচনের মনোনয়নপত্র দাখিল

প্রথম পাতা » বরগুনা » আমতলী ইউপি নির্বাচনের মনোনয়নপত্র দাখিল
রবিবার ● ৩০ জুন ২০১৯


আমতলী ইউপি নির্বাচনের মনোনয়নপত্র দাখিল

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার আমতলী উপজেলার আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রবিবার (৩০জুন) মনোনয়নপত্র দাখিল সম্পন্ন হয়েছে। চেয়ারম্যান পদে ৭, সাধারণ সদস্য পদে ৪২ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন প্রার্থী  মনোনয়নপত্র দাখিল করেছেন।
আমতলী নির্বাচন অফিস সুত্রে জানাগেছে, ২৩ জুন উপজেলার আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন রবিবার চেয়ারম্যান পদে ৭, সাধারণ সদস্য পদে ৪২ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোঃ জাহিদুল ইসলাম মিঠু মৃধা, স্বতন্ত্র প্রার্থী মোঃ মোতাহার উদ্দিন মৃধা, আবুল বাশার নয়ন মৃধা, মোঃ জালাল উদ্দিন ফকির, নাসিমা বেগম, মিজানুর রহমান ও জাহাঙ্গির হোসেন। মনোনয়ন পত্র বাছাই ২ জুলাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই ও ভোট গ্রহন ২৫ জুলাই।
আমতলী উপজেলা নির্বাচন অফিসার মোঃ তারিকুল ইসলাম বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ৭, সাধারণ সদস্য পদে ৪২ ও সংরক্ষিত সদস্য পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তিনি আরো বলেন, সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য সব ধরনের পদক্ষেপ নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৩:২১ ● ৩৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ