মহিপুরে আবুল হাসেম ফাউন্ডেশনের কমিটি গঠন

প্রথম পাতা » কুয়াকাটা » মহিপুরে আবুল হাসেম ফাউন্ডেশনের কমিটি গঠন
শনিবার ● ৮ জুন ২০১৯


মহিপুরে আবুল হাসেম ফাউন্ডেশনের কমিটি গঠন

কুয়াকাটা (মহিপুর) সাগরকন্যা অফিস॥

শনিবার (৮ জুন) সকাল ১০টায় মহিপুর প্রেস ক্লাবের হল রুমে মোঃ মনিরুল ইসলাম সভাপতি ও মোঃ শহিদুল ইসলাম সম্পাদক করে হাজী আবুল হাসেম ফাউন্ডেশনের ১৯ সদস্য বিশিস্ট কার্যনির্বাহী কমিটি ও ৭ সদস্য বিশিস্ট উপদেস্টা কমিটি গঠন করা হয়েছে।
প্রধান উপদেস্টা করা হয়েছে ১১৪ পটুয়াখালী ৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান, সন্মানিত উপদেষ্ঠা বাংলা ভিশনের নিউজ এডিটর বদরুল আলম নাবিল, ফারিয়া টেক্সটাইলের চেয়ারম্যান শফিকুজ্জামান (মিন্টু), মহিপুর সিরাজুল ইসলাম কিন্ডার গার্ডেন প্রতিষ্ঠাতা ও মহিপুর সরকারী প্রাথামিক বিদ্যালয়ের সাবেক সভাপতি শাহালম হাওলাদার, কুয়াকাটা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাগর কন্যার সম্পাদক নাসির উদ্দিন বিপ্লব, মহিপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন সন্নমত, মন্নান জোমাদ্দার, ফজল্লুল হক।
কার্যনির্বাহী কমিটির সদস্য সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম ফেরদৌস, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ বায়জিদ আলম, কোষাদক্ষ মোঃ জাকারিয়া (শহিদুল), সাংগাঠনিক সম্পাদক মোঃ এনামুল হক, সহ সাংগাঠনিক সম্পাদক শাওন, সমাজ সেবা সম্পাদক লিমন হাওলাদার, আর্ন্তজাতিক সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন শাকিল, ধর্ম বিষায়ক সম্পাদক মোঃ সাজেদুল ইসলাম, ক্রিড়া সম্পাদক আবির হোসেন, মহিলা বিষায়ক সম্পাদিকা নাসরিন জাহান, সদস্য দেলোয়ারা দুলু, শিউলি পারভীন, সাবিনা ইয়াসমিন, মাকসুদা শিরিন, ইসরাত জাহান নীপা, মরিয়ম বেগম।
এসময় প্রধান অতিথি ছিলেন বাংলা ভিশনের নিউজ এডিটর বদরুল আলম নাবিল, বিশেষ অতিথি মহিপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন সন্নমত প্রমুখ। এসময় মনিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি বাংলা ভিশনের নিউজ এডিটর বদরুল আলম নাবিল বলেন সমাজের বিত্তবানেরা যদি এভাবে সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে কাজ করে তাহলে দেশ আর এগিয়ে যেতে সক্ষম হবে। সমাপণি বক্তব্যে আবুল হাশেম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নব-নির্বাচিত সভাপতি মোঃ মনিরুল ইসলাম সকলের সহযোগিতা কামনা করে, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক এটিএন বাংলা পটুয়াখালী প্রতিনিধি জাহিদ রিপনের রোগ মুক্তি কামনা করে সভা সমাপ্ত করেন।

এমই/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৯:৩৩ ● ৪২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ