আমতলীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-২

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-২
শনিবার ● ৮ জুন ২০১৯


আমতলীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-২

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী-আমতলী মহাসড়কের মহিষকাটা নামক স্থানে কুয়াকাটাগামী পরিবহন কুয়াকাটা এক্সপ্রেসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী তিন বন্ধু ঝালকাঠী সরকারী কলেজ ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ছানা মীর (২১) নিহত ও ওই কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি মোঃ আশিকুর রহমান শাওন (২৪) ও অপর কার্যনির্বাহী কমিটির সদস্য মেহেদী হাসান (২০) গুরুতর আহত হয়েছে। গুরুতর আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাগেছে, ঝালকাঠি সরকারী কলেজের ছাত্রলীগ সভাপতি আশিকুর রহমান শাওন, কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ ছানা মীর ও মেহেদেী হাসান শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে ঝালকাঠি থেকে মোটর সাইকেল যোগে কুয়াকাটা ভ্রমনে যাচ্ছিল। পটুয়াখালী-আমতলী মহাসড়কের মহিষকাটা নামক স্থানে আসলে পিছন দিক থেকে আসা কুয়াকাটাগামী পরিবহন কুয়াকাটা এক্সপ্রেস ওই মোটর সাইকেলটিকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এতে মোটর সাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে দুমরে মুরচে যায়। পরে ফরিদপুর থেকে কুয়াকাটা ভ্রমনে আসা একটি মাইক্রোবাস রাত সাড়ে ৪ টায় ওই তিন বন্ধুকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সংঙ্কটজনক অবস্থায় তিন বন্ধুকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করে। বরিশাল নেয়ার পথে লেবুখালী ফেরীঘাটে ছানা মীরের মৃত্যু হয়। বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পরে কর্র্তব্যরত চিকিৎসক ছানা মীরের মৃত্যু ঘোষনা করেন। অপর দুই বন্ধু ছাত্রলীগ সভাপতি মোঃ আশিকুর রহমান শাওন ও কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ মেহেদী হাসানকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ছানা মীরের বাড়ী ঝালকাঠি শহরের কলেজ মোড়। তার বাবার নাম রাজ্জাক মীর। ছানা মীর ঝালকাঠি সরকারী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার আলহাজ¦ মোঃ হারুন অর রশিদ বলেন, সংঙ্কটজনক অবস্থায় তিন বন্ধুকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।
ফরিদপুর থেকে ভ্রমনে কুয়াকাটা যাওয়া প্রত্যক্ষদর্শী শরিফুজ্জামান বলেন, গভীর রাতে গুরুতর আহত তিন যুবককে সড়কের উপরে পড়ে থাকতে দেখি। পরে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।
ঝালকাঠি সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি আশিকুর রহমান শাওনের বড় ভাই মোঃ আতিকুর রহমান স¤্রাট বলেন, কায়াকাটাগামী পরিবহন কুয়াকাটা এক্সপ্রেস পিছন দিক থেকে মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেলটি সড়কের পাশে ছিটকে পড়ে তিন জন গুরুতর আহত হয়। এর মধ্যে ছানা মীর বরিশাল নেয়ার পথে লেবুখালী ফেরিঘাটে মারা গেছেন।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, দূর্ঘটনায় কবলিত মোটর সাইকেলটি উদ্ধার করে থানার আনা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৫:৩৫ ● ৩৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ