বানারীপাড়ায় অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার-১

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার-১
মঙ্গলবার ● ২৮ মে ২০১৯


বানারীপাড়ায় অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার-১

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় স্কুল ছাত্রী অপহরণ ঘটনায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের করার পর মিরাজুল ইসলাম নামের এক জনকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ।
সোমবার রাতে কৃষ্ণপুর এলাকার ফাতেমা বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করার দু’ঘন্টা পর তদন্ত কর্মকর্তা এস.আই মনিরুজ্জামান অভিযান চালিয়ে উজিরপুর উপজেলার ভানকাঠী এলাকা থেকে ভ্যান চালক ও মামলার প্রধান অসামী মিরাজুল ইসলাম (২২) কে গ্রেফতার করেন। পরে ওই রাতেই আসামী পক্ষের লোকজন ভিকটিমকে থানায় হাজির করলে পুলিশ তাকে হেফাজতে রাখে। মঙ্গলবার সকালে আটক মিরাজুল ইসলামকে কোর্ট হাজতে প্রেরণ করার পাশাপশি ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা করার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে বলে মামলার তদন্দ কর্মকর্তা জানান।
এ বিষয়ে থানা সূত্রে জানা গেছে, ২৫ এপ্রিল বেলা ২টায় উপজেলার খলিশাকোটা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক শিক্ষার্থী (১৪) কে প্রথম সাময়ীক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে উজিরপুর উপজেলার ভানকাঠী গ্রামের আব্দুল আজিজ হাওলাদারের ছেলে ও ভ্যান চালক মিরাজুল ইসলাম সহ ৫/৬ জনে অপহরণ করে অন্যত্র নিয়ে যায়। সেখানে তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। পরে মিরাজুল একটি নোটারী পাবলীকের মাধ্যমে বিয়ের কাগজ তৈরী করে তাদের বিয়ে হয়েছে বলে এলাকায় প্রচার করে। এ ঘটনায় সোমবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে দুই জনকে নামীয় ও ৪/৫ জনকে অজ্ঞাত আসামী করে স্কুল ছাত্রী অপহরণ ও ধর্ষন এবং ধর্ষনে সহায়তা করার অপরাধে বানারীপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো.খলিলুর রহমান বলেন, স্কুল ছাত্রী অপহরণ মামলার প্রধান আসামী মিরাজুল ইসলামকে গ্রেফতার করে কোর্ট হাজতে পাঠানোর পাশাপশি ভিকটিমকে উদ্ধার করে আদালতের মাধ্যমে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া বুধবার আদালতে ২২ ধরায় ভিকটিমের জবানবন্ধী রেকর্ড করার পাশাপশি ওই মামলার অপর আসামীদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৫০:৫০ ● ৩২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ