চরফ্যাশনে কলেজ ছাত্রীর চুল কর্তন, মামলা দায়ের

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে কলেজ ছাত্রীর চুল কর্তন, মামলা দায়ের
বুধবার ● ২২ মে ২০১৯


চরফ্যাশনে কলেজ ছাত্রীর চুল কর্তন, মামলা দায়ের

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে ফাতেমা মতিন মহিলা কলেজের একদশ শ্রেণির ছাত্রী প্রীতি সরকারের মাথার চুল কেটে দিয়েছে বখাটেরা। এই ব্যপারে কলেজ ছাত্রী বাদী হয়ে বুধবার চরফ্যাশন থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি নিয়ে এলাকায় বেশ তোলপাড় সৃষ্টি হয়েছে।
মামলা  ও  পরিবার সূত্রে জানা যায়, ১৬ মে রাত সাড়ে ৩টায় চরফ্যাশন পৌরসভার ৩নং ওয়ার্ডে প্রীতির বসতঘরে ঘুমন্ত অবস্থায় বাহির থেকে জানালা দিয়ে এই চুল কেটে নেয়ার ঘটনা ঘটে। ভুক্তিভোগি কলেজ ছাত্রী প্রীতি সরকার চরফ্যাশন পৌরসভার ৩নং ওয়ার্ডের তাপস সরকারের মেয়ে। কলেজ ছাত্রী প্রীতি সরকার লিখিত এজাহারে দাবী করেছেন, প্রতিবেশী হিরণ চন্দ্র শীলের ছেলে সাগর শীল(১৯), প্রীতি সরকারের প্রতিবেশী। সাগর শীল, মিঠুন শীল এবং রতন পাল পরস্পর বন্ধু। বন্ধুত্বের সুবাদে মিঠুন ও রতন প্রায়ই সাগরদের বাসায় আসা যাওয়া করতো। কলেজপড়–য়া বখাটে এই তিনবন্ধু কলেজে আসা যাওয়ার পথে প্রীতিকে উত্ত্যক্ত করতো এবং প্রীতির মায়ের ব্যবহৃত মোবাইল ফোনে কল দিয়ে বিরক্ত করতো। বিব্রত প্রীতির পরিবার যুবকদের ফোনটি ব্লাকলিস্ট করে দেয়। এবং তাদের পরিবারকে বিষয়টি জনায়। এতেও থেমে যায়নি তিনবন্ধু। গভীর রাতে মাথার কাছের জানালা খুলে ঘুমন্ত প্রীতির মাথার চুলের দুই তৃতীয়াংশ কেটে দেয় তারা।
জানাযায়, স্থানীয় ভাবে সমঝোতার দীর্ঘ চেষ্টা ব্যর্থ হওয়ার পর বুধবার প্রীতি সরকার নিজে বাদি হয়ে চরফ্যাশন থানায় তিন জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। অভিযুক্তরা  পলাতক থাকায় বক্তব্য জানযায়নি।
চরফ্যাশন থানার ওসি সামসুল আরেফীন জানান, প্রীতি সরকারের লিখিত এজাহার পাওয়া গেছে। অভিযুক্ত সাগর, মিঠুন এবং রতনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৮:১৭:৩৯ ● ৩৭২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ