তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল সম্পন্ন

প্রথম পাতা » বরগুনা » তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল সম্পন্ন
মঙ্গলবার ● ২১ মে ২০১৯


তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে  মনোনয়নপত্র দাখিল সম্পন্ন

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পঞ্চম ধাপের তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে উৎসব মূখর পরিবেশে মঙ্গলবার (২১ মে) মনোনয়নপত্র দাখিল সম্পন্ন হয়েছে। এতে চেয়ারম্যান পদে ৪, ভাইস চেয়ারম্যান পদে ৮ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
তালতলী উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, বিগত ৯ মে তালতলী উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। তফসিল ঘোষনার পরেই তালতলীর সাধারণ মানুষের মাঝে নির্বাচনের আমেজ বিরাজ করছে। ওই তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের মঙ্গলবার ছিল শেষ দিন।
মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোঃ রেজবি-উল-কবির জোমাদ্দার, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান বরখাস্তকৃত উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মিন্টু, মোঃ ফরহাদ হোসেন আক্কাস মৃধা ও নুরুল আমিন, ভাইস চেয়ারম্যান পদে মোঃ রেজাউল করিম বাবুল পাটোয়ারী, ইমতিয়াজ ইমন, মোঃ খলিলুর রহমান, মোঃ মজিবুর রহমান ফরাজী, মোঃ কামরুল আহসান, মোঃ আলম কবির, মোঃ ইউসুফ আলী, মোঃ মোস্তাফিজুর রহমান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোসাঃ দুলি বেগম, মোসাঃ কামরুন্নাহার ও মোসাঃ নাজনিন আক্তার মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের সময় তালতলীতে উৎসবের আমেজ রিরাজ করছে। সাধারণ ভোটার তাদের পছন্দের প্রার্থীর পক্ষে এসে কুশল বিনিময় করেছেন।
তালতলী উপজেলা নির্বাচন অফিসার মোঃ তারিকুল ইসলাম বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪, ভাইস চেয়ারম্যান পদে ৮ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। তিনি আরো বলেন,সুষ্ঠু ও সুন্দর নির্বাচন গ্রহনের লক্ষে নির্বাচন কমিশন বদ্ধ পরিকর। সেই লক্ষে নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে।
উল্লেখ তালতলী উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিল ২১ মে, যাচাই বাছাই ২৩ মে, প্রার্থীতা প্রত্যাহার ৩০ মে ও ভোট গ্রহন ১৮ জুন।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৫৮:৪৯ ● ৪৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ