বাংলাদেশে উন্নয়ন কাজ বাস্তবায়নে টাকার অভাব নেই-পানি সম্পদ প্রতিমন্ত্রী

প্রথম পাতা » জাতীয় » বাংলাদেশে উন্নয়ন কাজ বাস্তবায়নে টাকার অভাব নেই-পানি সম্পদ প্রতিমন্ত্রী
শনিবার ● ১৮ মে ২০১৯


পানিসম্পদ প্রতিমন্ত্রী

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল অবঃ জাহিদ ফারুক শামীম  বলেছেন, যে দেশে শেখ হাসিনার মতো একজন মহিয়সী নারী সরকার প্রধান সে দেশে উন্নয়ন কাজ বাস্তবায়ন করতে কোন সমস্যা নেই। বাংলাদেশে এখন আর টাকার অভাব নেই। বাংলাদেশের সকল নদী ভাঙন কবলিত এলাকা সুরক্ষিত করা এবং নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের জীবনমান উন্নয়নে সকল ধরণের কার্যক্রম হাতে নেয়া হয়েছে। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ। অচিরেই এ কাজ শুরু হবে। দেশের কোন মানুষই কষ্টে থাকবে না। পানি সম্পদ প্রতিমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার কারণেই বাংলাদেশ আজ উন্নত জাতি এবং উন্নত দেশের সারিতে অবস্থান করছে। শেখ হাসিনার অঙ্গিকার দেশ থেকে দারিদ্রতা দুর করা হবে।
শনিবার (১৮ মে) দুপুরে বাউফলের ধুলিয়া ও নাজিরপুর ইউনিয়নে প্রমত্তা তেঁতুলিয়া নদীর করাল গ্রাসে ক্ষতিগ্রস্ত হওয়া বিভিন্ন এলাকা পরিদর্শন শেষে ধুলিয়া বাহাদুর পন্ডিত বাড়ি মাদ্রাসা মাঠ ও নাজিরপুরের নিমদী লঞ্চঘাট এলাকায় আয়োজিত সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথা বলেন। প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ প্রতিমন্ত্রী নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের সহায়তা এবং নদী ভাঙনরোধে দ্রুত কার্যকর ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় এমপি সাবেক চিফ হুইপ আ.স.ম. ফিরোজ, পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক খন্দোকার খালেকুজ্জামান, পটুয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক মো. হেমায়েত উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) শুভ্রা দাস প্রমূখ। পানি সম্পদ মন্ত্রী স্পীডবোটে বাউফলের ধুলিয়া ইউনিয়নের ধুলিয়া, ঘুরচাকাঠী, চর বাসুদেবপাশা, বাসুদেবপাশা, নিমদী, ধানদী এবং বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা এলাকার নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন।

এপি/এমআর

বাংলাদেশ সময়: ১৭:২৮:৪২ ● ৬১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ