রাজাপুরে খাল থেকে ভাসমান লাশ উদ্ধার

প্রথম পাতা » ঝালকাঠী » রাজাপুরে খাল থেকে ভাসমান লাশ উদ্ধার
বৃহস্পতিবার ● ১১ এপ্রিল ২০১৯


---

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥
ঝালকাঠির রাজাপুরে খাল থেকে মোঃ ফয়সাল (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ।

বুধবার রাতে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদনীকাঠি বাজার সংলগ্নে খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। ফয়সাল বালুনদী নামে একটি বালুর জাহাজে রান্নার কাজ করতো।

মঙ্গলবার রাতে উপজেলার সাউথপুর ব্রীজ এলাকা থেকে আলামিন ফয়সালকে ঐ বালুর জাহাজ থেকে ফেলে দেয়। এ ঘটনায় ফয়সালের সহকর্মী আল-আমিন ও জাকিরকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। ফয়সাল বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানার চর ফেনুয়া গ্রামের মোঃ ছিদ্দিক হাওলাদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী সহকর্মী মোঃ জাকির গাজী জানায়, ফয়সাল ৭ দিন আগে জাহাজে রান্নার কাজ করতে আসে। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় রাতের খাবার খাওয়ার সময় রান্নার ত্রুটির কারনে বাকবিতন্ডার জের ধরে আল-আমিন ফয়সালের ওপড় চড়াও হয় এবং চড় থাপ্পর দিতে দিতে জাহাজে উপড় নিয়ে আসে। এক পর্যায় ফয়সালকে জাহাজ থেকে নদীতে ফেলে দেয় আল-আমিন। তবে ফয়সালকে জীবিত না মৃত্য অবস্থায় জাহাজ থেকে ফেলে দেয়া হয়েছে তা জাকির নিশ্চিত করে বলতে পারেনি। কারন জাকির তখন জাহাজের মধ্যে অবস্থান করছিল।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, মৃত্যুর সঠিক কারন জানতে লাশের সুরতহাল সম্পর্ন শেষে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০:০২:৪৯ ● ৪৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ