পুরোপুরি প্রস্তুতি নিয়েই আন্দোলন: মঈন খান

প্রথম পাতা » রাজনীতি » পুরোপুরি প্রস্তুতি নিয়েই আন্দোলন: মঈন খান
শুক্রবার ● ৫ এপ্রিল ২০১৯


ঢাকা রিপোর্টার্স ইউনিটি ভবনে আলোচনা সভায় ড. মঈন খান

ঢাকা সাগরকন্যা অফিস॥

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, দলকে সুসংগঠিত করতে আমরা মানুষের কাছে যাচ্ছি। খালেদা জিয়ার মুক্তির পরিবেশ সৃষ্টি করছি। আওয়ামী লীগকে চিরতরে বিদায় করার জন্য পর্যাপ্ত শক্তি নিয়েই আমরা মাঠে নামব।
শুক্রবার (৫ এপ্রিল) ঢাকা রিপোর্টার্স ইউনিটি ভবনের স্বাধীনতা হলে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন ড. মঈন খান। এ সময় বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, দিন-তারিখ দিয়ে কোনো আন্দোলন হয় না। আন্দোলনের পুরোপুরি প্রস্তুতি নিয়েই খালেদা জিয়াকে মুক্ত করে আনবে দেশের জনগণ। অচিরেই আওয়ামী লীগ একঘরে’ হয়ে যাবে উল্লেখ করে মঈন খান বলেন, ‘নিজেদের মধ্যে কোনো ভেদাভেদ নয়, যাঁরা সত্যিকার অর্থেই খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে শামিল হতে চান, তাঁদের নিয়েই বৃহত্তর ঐক্য গড়ে তোলা হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় একটি ঐক্যবদ্ধ প্ল্যাটফর্মের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বেগবান করা হবে।
ঐক্যফ্রন্ট নেতা মোকাব্বির খানের শপথ গ্রহণের সমালোচনা করে মঈন খান বলেন, বর্তমান সংসদ নির্বাচিতদের নয়। যাঁরা এই ভুয়া সংসদে যাওয়ার জন্য ব্যাকুল হয়ে গেছেন, তাঁদের আমি প্রশ্ন করি, কিসের সংসদে যাওয়ার জন্য আপনারা এত ব্যাকুল হলেন? এই সংসদে কি সত্যিকার অর্থে জনগণের কোনো প্রতিনিধিত্ব করার সুযোগ আছে? যেখানে মানুষের ভোটেরই কোনো অধিকার নেই, সেখানে কীভাবে আপনি জনগণের কথা বলবেন?
সংগঠনটির উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, জাতীয়তাবাদী ওলামা দলের সাধারণ সম্পাদক শাহ মো. নেছারুল হক, জাসাস সহসভাপতি শাহরিয়া ইসলাম শায়লা, মহানগর বিএনপির সহসভাপতি ফরিদ উদ্দিন, কৃষক দলের সদস্য হাজি মোজাম্মেল হক মিন্টু সওদাগর, লায়ন মিয়া মো. আনোয়ার প্রমুখ।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৪৩:৫০ ● ৩৭৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ