গোপালগঞ্জে আন্ধারকোটা গ্রামে বৃদ্ধার লাশ উদ্ধার

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে আন্ধারকোটা গ্রামে বৃদ্ধার লাশ উদ্ধার
রবিবার ● ৩১ মার্চ ২০১৯


---

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥
গোপালগঞ্জের সদর উপজেলার আন্ধারকোটা গ্রামের মনিন্দ্র চেীধুরীর স্ত্রী মনিকা চেীধুরী (৪০)  নামে এক বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার পুলিশ। পূর্ব শত্রুতার জেরে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ধারনা করছে নিহতের পরিবার। শনিবার গভীর রাতে কে বা কারা তাকে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে রেখে যায় বলে অভিযোগ তাদের।
বৌলতলী তদন্ত কেন্দ্রের আইসি সাজেদুর রহমান রবিবার সকালে লাশ উদ্ধারের খবরটি নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে যানা যায়, গোপালগঞ্জের সদর উপজেলার আন্ধারকোটা গ্রামের মনিন্দ্র চেীধুরীর স্ত্রী মনিকা চেীধুরী তার নিজ বাড়িতে একাই বসবাস করতেন। তার দুই ছেলে বাহিরে কাজ করে ও দুই মেয়ে বিবাহ হয়ে তাদের স্বামীর বাড়ি থাকে । ঘটনার দিন রাতে কে বা কারা তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে রেখে চলে যায়।
অঞ্জলী মন্ডল নামে একজন বলেন, নিহত মনিকা চেীধুরী ও আমি প্রতিদিন কৃষি কাজে মাঠে যাই। আজ সকালেও তাকে কাজে যাওয়ার জন্য ডাকতে গিয়ে ওই অবস্থায় দেখে বাড়ির পুরষদের বলি। তারা লাশ দেখে পুলিশ ও এলাকার সবাইকে খবর দেয়।
বৌলতলী তদন্ত কেন্দ্রের আইসি সাজেদুর রহমান এলাকাবাসীর খবর পেয়ে আন্ধারকোটা গ্রামের মনিন্দ্র চেীধুরী স্ত্রী মনিকা চেীধুরী নামে ওই বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার করেন। তিনি বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ব্যাপারে একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান আইসি।

বাংলাদেশ সময়: ১১:২৬:৩০ ● ৫৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ