উপজেলা পরিষদ নির্বাচন নেছারাবাদে প্রতীক বরাদ্দ, প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

প্রথম পাতা » পিরোজপুর » উপজেলা পরিষদ নির্বাচন নেছারাবাদে প্রতীক বরাদ্দ, প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা
বৃহস্পতিবার ● ১৪ মার্চ ২০১৯


---

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥
আসন্ন নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলা পরিষদ নির্বাচন ৩১ মার্চ চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে। বিগত ৪ মার্চ প্রার্থীদের মনোয়নপত্র দাখিলের পর ১৪ মার্চ (বৃহস্পতিবার) প্রার্থীদের প্রতীক বরাদ্দ দিয়েছেন নেছারাবাদ উপজেলা নির্বাচন অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা। নেছারাবাদ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এস এম মুইদুল ইসলাম নৌকা, উপজেলার সুটিয়াকাঠী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হক(স্বতন্ত্র) আনারস ও ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) মনোনীত প্রার্থী ছিদ্দিকুর রহমান আম প্রতীক পেয়েছেন।
ভাইস-চেয়ারম্যান পদে স্বরূপকাঠী উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান লাভলু আহমেদ উড়োজাহাজ,  উপজেলা ছাত্রলীগের সভাপতি ও পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রনী দত্ত জয় চশমা, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ আহসান টিউবওয়েল, মাসুম বিল্লাহ বেপারী মাইক, পিরোজপুর-২ আসনের সাবেক সাংসদপুত্র মেহেদী হাসান সাগর বই ও মাসুম বিল্লাহ তালা প্রতীক পেয়েছেন। এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জাহানারা বেগম পদ্মফুল, নারগিস জাহান কলস, সাহারা নাসরিন ফুটবল ও তুলি মন্ডল প্রজাপতি প্রতীক পেয়েছেন।
উল্লেখ্য গত ১১ মার্চ সুটিয়াকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী মোঃ ফজলুল হক খোকন এবং ১৩ মার্চ বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ  ওয়াহিদুজ্জামান (স্বতন্ত্র), মহিলা ভাইস চেয়ারম্যান পদে শান্তা রানী সূতার তার মনোনয়ন প্রত্যাহার করেছেন। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহিনুর বেগম ২নং সোহাগদল ইউনিয়নের ইউপি সদস্য থেকে পদত্যাগ না করে মনোনয়ম ফরম জমা দেয়ায় তার মনোনয়ন বাতিল করেছে উপজেলা উপজেলা নির্বাচন অফিস।
এদিকে প্রতীক বরাদ্দের পরপরই প্রার্থীরা ব্যক্তিগত প্রতীকের প্রচার প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন। যে যার মত করে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন, কেউ কেউ আবার দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। ভোটাররা মনে করেন বিগত সকল নির্বাচনের চেয়ে বেশি প্রতিযোগীতা ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে এবারের উপজেলা পরিষদ নির্বাচন। তবে শিক্ষিত, মানবদরদী ও উন্নয়নের অংশীদারিত্ত্ব করবে এমন প্রার্থীকেই এগিয়ে রাখছেন সাধারণ ভোটাররা।

বাংলাদেশ সময়: ১৫:৪৮:২২ ● ১০৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ