কাউখালীতে প্রতীক পেয়ে প্রচারণায় ১৩প্রার্থী

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে প্রতীক পেয়ে প্রচারণায় ১৩প্রার্থী
বৃহস্পতিবার ● ১৪ মার্চ ২০১৯


---

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥
চতুর্থ ধাপে পিরেজপুরের কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও রিটার্নিং অফিসার মো.মোস্তাফিজুর রহমান।
নির্বাচনে প্রতিদ্ব›দ্ধী প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে প্রতীক পেয়েই পেয়ে দলীয় ও স্বতন্ত্র প্রার্থী এবং তাদের সমর্থকরা মাইকিং, মিছিল, গণসংযোগ, পথসভা, উঠান বৈঠকসহ নানাভাবে তাদের আনুষ্ঠানিক প্রচার শুরু করেন।
প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী কাজী রুহিয়া বেগম (নৌকা), জাতীয় পার্টির(জেপি)দলীয় প্রার্থী মোঃ আবু সাইদ মিঞা মনু(বাই সাইকেল) প্রতীক পেয়েছেন। এদিকে ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান মিঠু (বই), জাতীয় পার্টির(জেপি)দলীয় প্রার্থী শাহ আলম নসু(বাইসাইকেল),মোঃ মৃদুল আহম্মেদ সুমন(চশমা), মোঃ রফিকুল ইসলাম পলাশ(তালা)মোঃ লাইকুজ্জামান মিন্টু(মাইক), মোস্তাফিজুর রহমান(),শাহীন মাহামুদ(টিবওয়েল)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান জাতীয় পার্টির(জেপি)দলীয় প্রার্থী ফাতেমা ইয়াসমিন পপি(বাই সাইকেল),নার্গিস আক্তার(কলস),লিপি আক্তার(ফুটবল),সিমা আক্তার(সেলাই মেশিন) প্রতীক পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫:৩০:২৫ ● ৮৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ