পৌর উপ-নির্বাচনগৌরনদীতে মোবাইল ফোনকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থণ

প্রথম পাতা » বরিশাল » পৌর উপ-নির্বাচনগৌরনদীতে মোবাইল ফোনকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থণ
রবিবার ● ২৩ জুন ২০২৪


গৌরনদীতে মোবাইল ফোনকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থণ

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে মোবাইল ফোন প্রতীকের মেয়র প্রার্থী  ও উপজেলা আ’লীগের সভাপতি এইচ.এম জয়নাল আবেদীনকে সমর্থন দিয়েছেন প্রতিদ্বন্দ্বী জগ প্রতীকের  মেয়র প্রার্থী ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য মফিজুর রহমান মিলন।
শনিবার সন্ধ্যায় পৌরসভার উত্তর পালরদী এলাকায়  জগ প্রতীকের প্রার্থী মফিজুর রহমান মিলনের বাড়িতে অনুষ্ঠিত উঠান বৈঠকে জয়নাল আবেদীনকে সমর্থন দেওয়ার ঘোষণা দেন মিলন। এ সময় মোবাইল ফোন প্রতীকের প্রার্থী এইচ.এম জয়নাল আবেদীন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো. হারিছুর রহমানসহ  আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। তখন তিনি (মিলন) নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়িয়ে জয়নাল আবেদীনের পক্ষে ও সমর্থনে নির্বাচনী প্রচার প্রচারনা  চালিয়ে যাচ্ছেন।
জগ প্রতীকের প্রার্থী মফিজুর রহমান মিলন বলেন, পরিচ্ছন্ন ইমেজের রাজণীতিবিদ হচ্ছেন জয়নাল আবেদীন। স্মার্ট গৌরনদী পৌরসভা গড়ার যে ডাকা দিয়েছেন তার প্রতি আকৃষ্ট হয়ে এবং দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহ্-এমপির ডাকে সারা দিয়ে নির্বাচনী মাঠ থেকে সরে দাড়িয়ে  আমি ও আমার পূর্ণ জনবল নিয়ে মোবাইল ফোন প্রতীকের জয়নাল আবেদীনকে সমর্থন জানাচ্ছি।
মোবাইল ফোন প্রতীকের প্রার্থী এইচ.এম জয়নাল আবেদীন বলেন, আমাদের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহ্-এমপির ডাকে সারা দিয়ে জগ প্রতীকের প্রার্থী মফিজুর রহমান মিলন যে রাজনৈতিক মেধার পরিচয় দিয়েছেন  আমি তাতে কৃতজ্ঞ।

 

 

এমসআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৪:০০ ● ৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ