নেছারাবাদে মামার হাতে ভাগ্নে খুন

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে মামার হাতে ভাগ্নে খুন
মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪


নেছারাবাদে মামার হাতে ভাগ্নে খুন

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে মামার লাঠি আঘাতে ভাগ্নে মো. মাসুম (৫৫) নিহত হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) বিকেলে  স্বরূপকাঠি সদর ইউনিয়নের রাহুতকাঠি গ্রামে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ৪ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে এবং মামা শাহাদাত  হাওলাদার (৬৫) ও মামী মরিয়ম বেগম (৫০)কে পুলিশ গ্রেফতার করেছে।
সরেজমিনে জানা যায়, সোমবার বিকেলে বেলতলা নামক স্থানে স্বরূপকাঠি-কুনিয়ারী সড়কে রিক্সা চালক মো.মাসুম দোকানে বসে চা খাওয়ার সময় মামা শাহাদাত পূর্ব বিরোধের জের ধরে লাটি দিয়ে মাসুমকে পেছন থেকে তার মাথায় আঘাত করে। এতে মাসুম জ্ঞান হারিয়ে রাস্তার ওপর পড়ে যায়। এরপর শাহাদাত লাঠি দিয়ে হাত ও পায়ে পেটাতে থাকে রাস্তার ওপর রক্তক্ষরণ দেখে লোকজনের ধমকে শাহাদাত তাকে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মাসুমের অবস্থা খারাপ দেখে দ্রুত বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে রেফার্ড করেন। মাসুমকে শের-ই-বাংলা মেডিকেলে নিয়ে শাহেদ ভর্তি করান। তার অবস্থা খারাপ দেখে হাসপাতালে রেখে শাহাদাত সড়ে পরে। এ খবর এলাকাবাসী  জানতে পেরে বাড়ীতে পাহারা বসায় এবং থানায় খবর দিলে রাতেই পুলিশ শাহাদাত ও তার স্ত্রী মরিয়ম বেগমকে গ্রেফতার করে। চিকিৎসারত অবস্থায় বরিশাল হাসপাতালে মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে মাসুমের মৃত্যু হয়।
এলাকাবাসী জানান, জায়গা-জমি জমা নিয়ে মাসুমের সাথে তার মামার দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। মাঝে মধ্যে মামা-ভাগ্নের মধ্যে ঝগড়া বিবাদ হত। ওসি মো. গোলাম সরোয়ার বলেন, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সব কিছু খোজ খবর নিয়েছে। রাতেই শাহাদাত হাওলাদার ও তার স্ত্রী মরিয়ম বেগমকে গ্রেফতার করা হয়েছে। মাসুমের মেয়ে রুমি আক্তার বাদী হয়ে চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার অপর দুই আসামী পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। সহকারী পুলিশ সুপার নেছারাবাদ সার্কেল মোসা. সাবিহা মেহেবুবা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

 

 

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৬:৪৪ ● ৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ