আমতলীতে বসত:ঘরে হামলা লুটপাটের অভিযোগ!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে বসত:ঘরে হামলা লুটপাটের অভিযোগ!
সোমবার ● ১৫ এপ্রিল ২০২৪


---

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

মহিউদ্দিন পাহলান ও তার অন্তঃস্বত্তা মেয়েসহ পরিবারের তিনজনকে লোহার রড দিয়ে পিটিয়ে হাসান, সোলামানসহ ৮/১০ জন সন্ত্রাসী ৬০ হাজার টাকা ও স্বর্নালংকার লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত মহিউদ্দিন পাহলান এমন অভিযোগ করেন। তিনি আরো বলেন সন্ত্রাসীরা তাদেও মারধর করে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত তিনজনকে পুলিশ উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।
ঘটনা ঘটেছে আমতলী উপজেলার চরকগাছিয়া গ্রামে রবিবার রাতে। জানাগেছে, উপজেলার চরকগাছিয়া গ্রামের মহিউদ্দিন পাহলানের বাড়ীতে রবিবার রাতে ৮/১০ জনের এক দল সন্ত্রাসী ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে তারা মহিউদ্দিন পাহলানকে লোহার রড় দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। তাকে রক্ষায় তার স্ত্রী হোসনেয়ারা বেগম ও অন্তঃস্বত্তা মেয়ে মোর্শে¦দা এগিয়ে এলে তাদেরও পিটিয়ে জখম করে। পরে সন্ত্রাসীরা ঘরে থাকা ৬০ হাজার টাকা ও স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা ৯৯৯ ফোন করে পুলিশে জানায়। পুলিশে গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুরুতর আহত মহিউদ্দিন পাহলান (৫০), হোসনেয়ারা বেগম (৪৫) ও অন্তঃস্বত্তা মোর্শ্বেদা বেগমকে (২০) হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মনিরুজ্জামান উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।
আহত মহিউদ্দিন পাহলান বলেন, সন্ত্রাসী হাসান ও সোলায়মানসহ ৮/১০ জন সন্ত্রাসী ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে আমাকে লোহার রড় দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। আমাকে রক্ষায় আমার স্ত্রী হোসনেয়ারা বেগম ও অন্তঃস্বত্ত্বা মেয়ে এগিয়ে আসলে তাদেরও পিটিয়ে জখম করে। পরে সন্ত্রাসীরা আমার ঘরে থাকা ৬০ হাজার টাকা ও এক ভড়ি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়।
এ বিষয়ে আবুল হাসান মুঠোফোনে ওই ঘরে যাওয়ার কথা স্বীকার করে বলেন, জমি জমা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় মারধরের ঘটনা ঘটেছে। তবে টাকা ও স্বর্ণালংকার লুটের ঘটনা মিথ্যা।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মনিরুজ্জামান মিয়া বলেন, আহত তিনজনকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৯:৫৭ ● ৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ