আমতলীতে অগ্নিদগ্ধে শিশুর মৃত্যু!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে অগ্নিদগ্ধে শিশুর মৃত্যু!
শুক্রবার ● ১২ এপ্রিল ২০২৪


আমতলীতে অগ্নিদগ্ধে শিশুর মৃত্যু!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী উপজেলার উত্তর তারিকাটা গ্রামের হানিফ হাওলাদারের শিশুকন্যা হাবিবা আগুনে পুড়ে কয়লা হয়ে গেছে। মারানী বেগম ও বাবা হানিফ হাওলাদারকে ফায়ার সার্ভিসকর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে।
জানাগেছে, আমতলী উপজেলার উত্তর তারিকাটা গ্রামে হানিফ হাওলাদারের ঘরে বৃহস্পতিবার গভীর রাতে রান্না ঘর থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন রান্না ঘর পুড়ে বসতঘরে ছড়িয়ে। এ সময় হানিফ হাওলাদার, তার স্ত্রী রানী বেগম ও শিশুকন্যা হাবিবা ঘরে ঘুমিয়ে ছিল। ওই আগুনে শিশুকন্যা পুড়ে কয়লা হয়ে যায়। টের পেয়ে বাবা হানিফ হাওলাদার বের হয়ে গেলেও মারানী বেগম বের হতে পারেনি। পরে ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করেন কিন্তু ততক্ষনে রানী বেগমও দগ্ধ হয়। তাৎক্ষনিক ফায়ার সার্ভিসকর্মীরা তাদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে।
আমতলী ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর মোঃ হানিফ বলেন, রান্না ঘরের চুলা থেকে আগুনের সুত্রপাত হয়ে দুইটি ঘর পুড়ে গেছে। ওই ঘরে থাকা শিশু পুড়ে কয়লা হয়ে গেছে এবং মা-বাবাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদার বলেন, আগুনে দগ্ধ মারানী বেগমের শরীরের ৯০ ভাগ পুড়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে উদ্ধার কাজে সহায়তা করা হয়েছে। আগুনে পুড়ে শিশুটি মারা গেছে। ওই শিশুর মা ও বাবা আগুনে দগ্ধ হয়েছে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৪:৩২ ● ১০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ