দশমিনায় প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত
শুক্রবার ● ১২ এপ্রিল ২০২৪


দশমিনায় প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

দশমিনা(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

আমাদের স্কুল আমাদের ভালোবাসা এ প্রতিপাদ্যে পটুয়াখালীর দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের আয়োজনে ঈদ পুনর্মিলণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যলয় মাঠে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে ও প্রাক্তর ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে ঈদ পুনর্মিলণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। পরে শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে ঈদ পুনর্মিলণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আহবায়ক, পুনর্মিলনী ও মিলন মেলা উৎযাপন কমিটির সভাপতি ডা. মো. জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে এবং প্রাক্তন ছাত্র ও গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার আবু আবদুল্লাহ খান সুজন এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা সাজু।
গেষ্ট অফ অনার প্রাক্তন প্রধান শিক্ষক মতিউর রহমান ও প্রাক্তন ছাত্র, দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়।
বিশেষ অতিথি ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আজিজ, উপদেষ্টা, পুনর্মিলন ও মিলন মেলা উৎযাপন কমিটি কাজী আমির হোসেন, দশমিনা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটন, উপজেলা নির্বাহী অফিসার মোসা. নাফিসা নাজ নীরা, মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সালাহ্ উদ্দিন সৈকত ও অফিসার ইনচার্জ নুরুল ইসলাম মজুমদার প্রমুখ।
প্রাক্তন ছাত্র ছাত্রীদের পদচারনায় ও স্লোগানে মুখরিত হয়ে ওঠে বিদ্যালয়ের মাঠ। ঈদ পুনর্মিলণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঘীরে চারপাশ সেজেছে বর্নিল সাজে। ব্যানার, ফেষ্টুনসহ বিভিন্ন রঙ্গিন বাতি দিয়ে সাজানো হয়েছে পয়েন্ট।
দিনব্যাপী আয়োজনের মধ্যে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালি, পতাকা উত্তোলন, স্মৃতিচারণ, অতিথিদের বক্তব্য, মধ্যাহ্নভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

 

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৫:০৭ ● ৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ