আমতলীতে টাকা চুরি ধরা খেয়ে শিশুর বিষপান!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে টাকা চুরি ধরা খেয়ে শিশুর বিষপান!
রবিবার ● ২৪ মার্চ ২০২৪


আমতলীতে টাকা চুরি ধরা খেয়ে শিশুর বিষপান!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

দোকান থেকে ৩হাজার টাকা চুরি করে ধরা পরেছে জামিল দর্জি (১১) নামের এক শিশু। এ ঘটনা দোকান মালিক সিদ্দিক প্যাদা শিশুর মা জেসমিনের কাছে বলায় লজ্জায় শিশু জামিল বিষ পান করেছে। দ্রুত স্বজনরা শিশুটিকে উদ্ধার করে রবিবার সন্ধ্যায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার পশ্চিম সোনাখালী গ্রামে রবিবার বিকেলে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানাগেছে, উপজেলার পশ্চিম সোনাখালী গ্রামের নিজাম দর্জির শিশুপুত্র চতুর্থ শ্রেনীর ছাত্র জামিল দর্জি একই গ্রামের সিদ্দিক প্যাদার দোকান থেকে ৩ হাজার টাকা চুরি করে। তাৎক্ষনিক দোকান মালিক ও স্থানীয়রা শিশুটিকে ধরে ফেলে। পরে শিশুর দেয়া তথ্য মতে বালুর ভিতর থেকে টাকা উদ্ধার করে। এ ঘটনা দোকান মালিক শিশুটির মা জেসমিনকে জানালে লজ্জায় শিশু জামিল বাড়ী গিয়ে বিষ পান করে। পরে স্বজনরা শিশুটিকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন বলেন, শিশু জামিল স্থানীয় সিদ্দিক প্যাদার দোকান থেকে টাকা চুরি করে। তাৎক্ষনিক শিশুটিকে ধরে ফেলে। পরে শিশুটির দেয়া তথ্য মতে টাকা বালুর মধ্যে থেকে উদ্ধার করে। এ ঘটনা শিশুটির মাকে জানালে শিশু লজ্জায় বাড়ী গিয়ে বিষ পান করেছে।
শিশুর বাবা নিজাম দর্জিও মুঠোফোনে বারবার যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, বিষয়টি জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হবে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫২:০৪ ● ৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ