আমতলীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী যুথীর মতবিনিময়

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী যুথীর মতবিনিময়
শনিবার ● ২৩ মার্চ ২০২৪


আমতলী ভাইস চেয়ারম্যান প্রার্থী যুথীর মতবিনিময়

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে স্বাম্ভব্য নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী জেসিকা তারতিলা জুথি মতবিনিময় সভা করেছেন। বৃহস্পতিবার আমতলী পৌর শহরের মাছ বাজার এলাকায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত  হয়।
জানাগেছে, আমতলী উপজেলা পরিষদ নির্বাচন চতুর্থ ধাপে অসছে জুন মাসে অনুষ্ঠিত হবে। এ আসন্ন নির্বাচনে নারী ভাইস চেয়ারম্যান পদে সাবেক উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিএম দেলোয়ার হোসেনের কনিষ্ঠ পুত্র কাউন্সিলর জিএম মুছার স্ত্রী জেসিকা তারতিলা জুথি নারী ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করেছেন। তিনি উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। জিএম দেলোয়ারের পুত্রবধু হিসেবে তার ব্যাপক পরিচিতি রয়েছে। ইতিমধ্যে তিনি উপজেলার সকল শ্রেনী পেশার মানুষের মধ্যমনি হয়ে উঠেছেন। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার আমতলী পৌর শহরের মাছ বাজার এলাকায় মৎস্য সমিতির উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মৎস্য সমিতির সভাপতি মাহবুবুর রহমান হিমু গাজীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জিএম ওসমানী হাসান, আওয়ামীলীগ নেতা গাজী সামসুল হক, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জিএম মুছা, সাবেক ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট নুরুল ইসলাম ও কাউন্সিল নুরুজ্জামান। বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা হারুন মোল্লা, সফিউল আলম সোহেল গাজী, উপজেলা যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক জাহিদ দেওয়ান,  উপজেলা যুবলীগ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কেএম তানজিল, পৌর যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তিঠু,  ইউপি সদস্য মামুন, আমতলী সাংবাদিক ইউনিয়ন যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম কাওসার মাদবর ও সাংবাদিক এইচএম রাসেল প্রমুখ।
মনবিনিময় সভায় স্বাম্ভব্য নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী জেসিকা তারতিলা জুথি বলেন, মানব সেবার ব্রত নিয়ে রাজনীতির মাঠে নেমেছি। যতদিন বেঁচে আছি মানব সেবা করে যাব। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি নারী ভাইস চেয়ারম্যান পদে আপনাদের সকলের দোয়া কামনা করছি। আশা করি উপজেলাবাসী আমার পাশে থেকে মানবসেবার উদ্যোগকে এগিয়ে দিবে। তিনি আরো বলেন, আমার প্রায়াত শ্বশুর জিএম দেলোয়ার হোসেন ও আমার বাবা গাজী সামসুল হক সারা জীবন আওয়ামীলীগ রাজনীতির মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করেছেন। আমি আমার প্রায়াত শ্বশুর ও বাবার মত মানুষের কল্যাণে কাজ করবো।


জেএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৫:৫৩ ● ৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ