দুমকিতে ধর্ষণে কিশোরী অন্তসত্ত্বার অভিযোগ!

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে ধর্ষণে কিশোরী অন্তসত্ত্বার অভিযোগ!
রবিবার ● ১৭ মার্চ ২০২৪


দুমকিতে ধর্ষণে কিশোরী অন্তসত্ত্বার অভিযোগ!

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় ১২বছরের এক কিশোরী স্কুলছাত্রী অন্তসত্ত্বার অভিযোগ উঠেছে। অভিযুক্তের নাম দুলাল খন্দকার(৩৮)। তিনি ৩সন্তানের জনক। ধর্ষণের শিকার ওই কিশোরী দুমকি নাসিমা কেরামত আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী (১২) এঘটনার সুবিচার পেয়ে আইনি সহায়তা দাবি করেছে।
অভিযুক্ত দুলাল খন্দকার উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের বারেক খন্দকারের ছেলে। এ বিষয়টি জানাজানি হলে অভিযুক্ত দুলাল গা-ঢাকা দিয়েছে।
স্থানীয় সূত্রে জানাযায়, মা না থাকায় ওই কিশোরী তার বাবা এবং দাদীর সাথেই বসবাস করে। তার বাবা সারাদিন বাইরে থাকায় দাদীর তত্ত্বাবধানেই থাকে। গত ৮মাস আগে দাদীর অনুপস্থিতিতে ওই কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে প্রতিবেশী দুলাল।
ভুক্তভোগী ওই কিশোরী জানায়, অভিযুক্ত দুলাল প্রায়শই মাছ ধরার ছুঁতোয় তাদের ঘরের পাশে এসে মোবাইলে সিনেমা চালু করে দিয়ে যেত এবং বিভিন্ন ছল ছুঁতোয় আশেপাশে ঘোরাফেরা করতো। প্রায় ৮ মাস আগে গত বছর শ্রাবণ মাসে বৃষ্টির সময় কিশোরীর দাদী পাশের বাড়ি পান আনতে যায়। এসময় কিশোরীকে ঘরে একা পেয়ে দুলাল জোরপূর্বক জড়িয়ে ধরে ছবি তোলে ও নানা ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানাতে চাইলে বাবা, দাদী, চাচা ও তাকে হত্যা করবে বলে হুমকি দিয়ে চলে যায়। ভয়ে কিশোরী এ নিয়ে কাউকে কিছু জানায়নি। অন্ত:সত্ত্বার বিষয়টি টের পেয়ে অভিযুক্ত দুলাল কিশোরীর গর্ভপাত করানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। বর্তমানে সে আট মাসের অন্ত:সত্ত্বা।
কিশোরীর বাবা কবির খন্দকার কান্না জড়িত কন্ঠে বলেন, মেয়েটির মা নেই, ওর দাদী কানে শোনে না এবং চোখেও দেখে না। আমি গাড়ি চালাই, বাইরে থাকি। এ সুযোগ নিয়ে দুলাল আমার মেয়ের যে ক্ষতি করেছে তার উপযুক্ত বিচার চাই।
স্থানীয় ইউপি সদস্য জলিল হাওলাদার বলেন, ঘটনাটি জানাজানির পরে উভয়পক্ষ আমার সাথে যোগাযোগ করেছেন, আমি বিষয়টিকে সালিশ অযোগ্য ঘটনা বলে তাদেরকে আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দিয়েছি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ হান্নান জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে উপযুক্ত ব্যবস্থা নেয় হবে।

 

 

এমআর

বাংলাদেশ সময়: ২১:০৯:০৩ ● ৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ