নেছারাবাদে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার
শনিবার ● ১৬ মার্চ ২০২৪


নেছারাবাদে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নেছারাবাদে স্কুল ছাত্রী (১৫)কে অপহরণ করে ধর্ষনের অভিযোগে মো. মফিজুল ইসলাম শেখ (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছেন র‌্যাব।
শনিবার (১৬ মার্চ) র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত মফিজুল শেখ জেলার ইন্দুরকানী উপজেলার বরইখালী গ্রামের মো. হায়দার শেখের ছেলে।
র‌্যাব-৮ জানান, অপহরন ও জোর করে ধর্ষনের অভিযোগে পলাতক  মফিজুল শেখকে র‌্যাব-৬ এর সহযোগীতায় তথ্য প্রযুক্তির মাধ্যমে শনিবার (১৬ মার্চ) ভোর রাতে খুলনা জেলার সদর উপজেলার একটি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এর আগে ক্তুক্তভোগীর মা বাদী হয়ে অপহরন ও ধর্ষনের অভিযোগে নেছারাবাদ থানায়  মামলা দায়ের করেন।

দায়ের হওয়া মামলা সূত্রে জানা গেছে, গত ১৭ ফেব্রুয়ারী ওই স্কুল ছাত্রী  স্কুল শেষে নিজ বাড়িতে   যাওয়ার পথে উপজেলার সমুদয়কাঠী এলাকার পাকা রাস্তার উপর থেকে গ্রেফতারকৃত মফিজুল ও তার কয়েক সহযোগীর সহায়তায় মুখ চেপে ধরে অপহরন করে নিয়ে যায়। পরে নেছারাবাদ থানা পুলিশ অভিযান চালিয়ে ভুক্তভোগী স্কুল ছাত্রীকে উদ্ধার করেন।

এ ব্যাপারে ওই মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে দুজনকে নামীয় ও ৪-৫ জনকে অজ্ঞাত করে দায়ের হওয়া মামলার পর থেকে প্রধান অভিযুক্ত মফিজুল ইসলাম শেখ পলাতক থাকায় তাকে গ্রেফতারে অভিযান চলে। বাকীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

 


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৯:২৫ ● ৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ