গৌরনদীতে থাপ্পর মেরে শিক্ষার্থীর কানের পর্দ্দা ফাটানোর অভিযোগ!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে থাপ্পর মেরে শিক্ষার্থীর কানের পর্দ্দা ফাটানোর অভিযোগ!
শনিবার ● ১৬ মার্চ ২০২৪


গৌরনদীতে থাপ্পর মেরে শিক্ষার্থীর কানের পর্দ্দা ফাটানোর অভিযোগ!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

গৌরনদী উপজেলার হরিসেনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ফারিহা বিনতে আজিজের বিরুদ্ধে ক্লাশের বেঞ্চ ভাংগার অপবাদ দিয়ে থাপ্পর মেরে সৃষ্টি মন্ডল (৬) নামের এক ছাত্রীর কানে পর্দা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। আহত শিক্ষার্থী হরিসেনা গ্রামের শিপুল মন্ডলের মেয়ে।
শনিবার দুপুরে আহত শিক্ষার্থীর মা কাকলি মন্ডল অভিযোগ করে বলেন, ক্লাসে বেঞ্চ ভাংগার কথিত অভিযোগ এনে গত বুধবার সকালে শিক্ষিকা ফারিহা বিনতে আজিজ আমার মেয়ে প্রাক প্রাথমিক শিক্ষার্থী সৃষ্টির কানে সজোরে থাপ্পর মারে। এতে সৃষ্টির কান থেকে রক্ত বের হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা করিয়েছি। থাপ্পরের আঘাতে সৃষ্ঠির কানের পর্দা ফেটে গেছে বলে চিকিৎসক আমাদের জানিয়েছেন। বর্তমানে সে (সৃষ্টি) বাসায় চিকিৎসাধীন রয়েছে। এঘটনার সুষ্ঠু তদন্ত করে তিনি ওই শিক্ষিকার শাস্তির দাবি জানান।
ওই শিক্ষিকা ফারিহা বিনতে আজিজ অভিযোগ অস্বীকার করে বলেন, শিশু শিক্ষার্থীকে থাপ্পর মারার প্রশ্নই ওঠেনা। আমাকে স্কুল থেকে তাড়ানোর জন্য একটি মহল ষড়যন্ত্র শুরু করেছে।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নিপা রানী পাল বলেন, বিষয়টি জানার পর ক্লাস্টারের সহকারী শিক্ষা কর্মকর্তাকে অবহিত করেছি।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি প্রদীপ কুমার দাস জানান, বিষয়টি ভুক্তভোগী ছাত্রীর মা আমাকে জানিয়েছেন। ঘটনাটি দুঃখজনক। ওই শিক্ষিকার এভাবে থাপ্পর মারা উচিৎ হয়নি। বিষয়টি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হবে।

 

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৩:০৭ ● ৩০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ