গৌরনদীতে বোমা উদ্ধার ঘটনায় মামলা!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বোমা উদ্ধার ঘটনায় মামলা!
বুধবার ● ১৪ ফেব্রুয়ারী ২০২৪


গৌরনদীতে বোমা উদ্ধার ঘটনায় মামলা!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে বোমা উদ্ধারকালে বিস্ফোরণে ২ পুলিশসহ তিনজন আহত’র ঘটনায় অজ্ঞাতনামা দুস্কৃতিকারীদের আসামি করে গৌরনদী থানায় বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।  বোমা বিস্ফোরণে আহত ও বরিশাল পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন গৌরনদী থানার  উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন বাদি হয়ে মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিাকে এ মামলা দায়ের করেন। বিষয়টি গৌরনদী থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. আনোয়ার হোসেন নিশ্চিত করেছেন।
তিনি জানান, শৌচাগারের ভেতর বাজারের ব্যাগের  মধ্যে কয়েকটি বোমা  রেখে শৌচাগার তালাবদ্ধ করে রাখার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে  তাদেরকে গ্রেফতার করা হবে।   ঘটনাস্থল থেকে বিস্ফোরিত ৪/৫টি বোমার জালেরকাঠি, ছোট লোহা,  বোমা পেঁচানো সাদা-কালো রংয়ের টেপসহ  বিভিন্ন আলামত উদ্ধার করা হয়েছে।  বিস্ফোরক আইনে দায়েরকৃত মামলাটির তদন্তকারী কর্মকর্তার দায়িত্ব  দেওয়া হয়েছে থানার এস.আই মো.  শাহাবুদ্দিনকে।
উল্লেখ্য, গৌরনদী পৌরসভার বড় কসবা এলাকা থেকে ১৩ ফেব্রুয়ারি সকালে বোমা উদ্ধারের সময় বিস্ফোরনে  থানার এসআই  মো. কামাল হোসেন (৪২), কনস্টেবল মো. মিজানুর রহমান  মিজান (৩০), বাড়ির মালিক মাসুম হাওলাদার (৩৫) গুরুতর আহত হয়।

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৬:১২ ● ৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ