আমতলীতে স্কুলছাত্রীর বাবা-মাকে হাতুড়ি পেটা, গ্রেফতার-১

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে স্কুলছাত্রীর বাবা-মাকে হাতুড়ি পেটা, গ্রেফতার-১
শনিবার ● ২৭ জানুয়ারী ২০২৪


আমতলীতে স্কুলছাত্রীর বাবা-মাকে হাতুড়ি পেটা, গ্রেফতার-১

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

অষ্টম শ্রেনীতে পড়–য়া স্কুলছাত্রী মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায়মা-বাবাকে হাতুড়ি পেটার ঘটনায় আমতলী থানায় মামলা হয়েছে। শুক্রবার রাতে এ মামলা হয়। শনিবার দুপুওে পুলিশ আসামী ছালাম আকনকে গ্রেপ্তার করেছে।ওইদিন বিকেলে আদালতের মাধ্যমে  গ্রেপ্তারকৃত আসামীকে জেলহাজতে পাঠানো হয়েছে।
জানাগেছে, উপজেলার সদর ইউনিয়নের একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে গত এক বছর ধরে বখাটে জাহিদ মোল্লা উত্ত্যক্ত করে আসছে। গত তিনমাস আগে ওই স্কুলছাত্রীকে জাহিদ মোল্লা (১৮) বাড়ী থেকে তুলে নিয়ে যায় এমন দাবী ছাত্রীর বাবার। গত বুধবার সকাল ৯টার দিকে স্কুলে যাওয়ার পথে ওইছাত্রীকে জাহিদ মোল্লা পুনরায় উত্ত্যক্ত করে। এ ঘটনার প্রতিবাদ করে জাহিদকে  মারধর করে বলে দাবী ছেলের খালু সজল আকনের। এ ঘটনার জেরধরে ওইদিন রাতে মেয়ের বাবা ও অস্তঃসত্ত্বা মাকে শালিস বৈঠকের কথা বলে বখাটে জাহিদ মোল্লার খালু সজল আকন ডেকে নেয়। পরে সজল আকন, ছালাম আকন, সাইফুল মোল্লা ও বখাটে জাহিদ মোল্লা তাদের লোহার হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় শুক্রবার রাতে আমতলী থানায় মেয়ের মা বাদি হয়ে সাতজনের নামে মামলা দায়ের করেছে। শনিবার দুপুরে পুলিশ আসামী ছালাম আকনকে গ্রেপ্তার করেছে। ওইদিন বিকেলে গ্রেপ্তারকৃত ছালাম আকনকে পুলিশ আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, আসামী ছালাম আকনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তার চেষ্টা অব্যহত আছে। তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

 

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৩:৪৯ ● ৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ