চরফ্যাশনে বার্ষিক ক্রীড়ানুষ্ঠান ও পুরস্কার বিতরণী

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে বার্ষিক ক্রীড়ানুষ্ঠান ও পুরস্কার বিতরণী
বুধবার ● ২৪ জানুয়ারী ২০২৪


চরফ্যাশনে বার্ষিক ক্রীড়ানুষ্ঠান ও পুরস্কার বিতরণী

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশনে নুরাবাদ মাধ্যমিক বিদ্যালয়ে দিনব্যাপী ব্যাপক আয়োজনের মধ্যে দিয়ে ১৬ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) বেলা
১১ টায় উপজেলার দুলারহাট থানাধীন নুরাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ধোধন করেন নুরাবাদ ইউপি চেয়ারম্যান ও অত্র বিদ্যালয় সভাপতি মো. আনোয়ার হোসেন।
স্কুলের প্রধান শিক্ষক এম. আমির হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুলারহাট থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ, বিশিষ্ট ব্যবসায়ী মো. সেলিম খলিফা, পশ্চিম নুরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল হোসেন, সাংবাদিক কামরুল সিকদার, ইসরাফিল নাঈম, নাজিম উদ্দিন, সহকারী শিক্ষক সুলতানা রাজিয়া, মনির হোসেন, মনির পাটওয়ারী, হেলাল উদ্দিন. মোঃ নোমান চৌধুরী, এম সিরাজুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে বক্তরা বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করতে হবে। খেলাধুলা করলে মন ভালো থাকে। প্রধান শিক্ষক বলেন, প্রতিবছর আমরা এই ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন করে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করি এতে করে ছাত্র-ছাত্রীদের মন আনন্দে উৎফুল্ল থাকে। ওসি বলেন, ইভটিজিং বাল্য বিবাহ মুক্ত সমাজ গড়তে হবে। কোথাও ইভটিজিং ও বাল্য বিবাহর শিকার হলে আমাদের থানা পুলিশকে অবহিত করবেন।
এসময় ক্রীড়া অনুষ্ঠানে বিভিন্ন ধরনের ১৬টি ইভেন্টের খেলাধুলা সম্পন্ন হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা।

 

 

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৪:৩৩ ● ৩৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ