ঝালকাঠি-১ আসনে নৌকার পক্ষে ঈগলের প্রার্থীতা প্রত্যাহার

প্রথম পাতা » ঝালকাঠী » ঝালকাঠি-১ আসনে নৌকার পক্ষে ঈগলের প্রার্থীতা প্রত্যাহার
মঙ্গলবার ● ২৬ ডিসেম্বর ২০২৩


ঝালকাঠি-১ আসনে নৌকার পক্ষে ঈগলের প্রার্থীতা প্রত্যাহার

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥

ঝালকাঠি-১ আসনের নৌকার প্রার্থী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম কে সমর্থন দিয়ে সংবাদ সম্মেলন করেছেন ঈগল প্রতিকের স্বতন্ত্র  প্রার্থী মনিরুজ্জামান (মনির)।
সোমবার (২৬ ডিসেম্বর) বিকেল ৩ টায় রাজাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ভবনে নিজের ব্যাক্তিগত কারণের কথা উল্লেখ করে নির্বাচন থেকে সরে গিয়ে নেতাকর্মীদের নৌকার পক্ষে কাজ করতে ঘোষনা দেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য ও ঝালকাঠি-১ আসনের স্বতন্ত্র  প্রার্থী এম মনিরুজ্জামান মনির।
মনিরুজ্জামান মনির ঝালকাঠি-১ আসন থেকে দলীয় মনোনয়ন চেয়ে না পেয়ে তিনি রাজাপুর-কাঠালিয়া আসনের অগণিত জনগণ এবং স্থানীয় দলীয় নেতাকর্মীদের দাবির কারণে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন।
সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে অঙ্গীকার করে মনির বলেন, “নৌকা প্রতীকের বর্তমান কান্ডারি দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নিজেও নৌকার ভোট চাইছেন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে ত্বরান্বিত ও স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকার কোনো বিকল্প নেই।
“সেই সঙ্গে প্রধানমন্ত্রীর শেখ হাসিনারও কোনো বিকল্প নেই। তাই আমি মনে প্রাণে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) থেকে সরে দাঁড়াচ্ছি।”
তিনি বলেন, “একই সঙ্গে শেখ হাসিনা মনোনীত দলীয় প্রার্থী ব্যারিষ্টার শাহজাহান ওমরকে অকুণ্ঠ সমর্থন জানিয়ে নির্বাচনি প্রতিদ্বন্ধিতা থেকে সরে দাঁড়িয়ে দলীয় প্রতীক নৌকার পক্ষে নির্বাচন করতে চাই।”
নিজে প্রার্থী হয়ে কেন এখন নৌকা প্রতীককে সমর্থন করছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মনির বলেন, “ব্যাক্তিগত কারণে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি, তবে দল বা কারো চাপে নয়।”
তিনি আরও বলেন, “যারা নৌকার প্রধানমন্ত্রী দেখতে চান, নেত্রীকে যারা ভালোবাসেন, আমাকে যারা ভালোবাসেন তাদের উদ্দেশে বলতে চাই, দেশের এমন কঠিন চ্যালেঞ্জের সময় দলের বৃহত্তর স্বার্থে আমাদের ত্যাগ স্বীকার করা মহত্ত্বের কাজ।
“তাই দ্বিধা-দ্বন্ধ ভুলে আমার সব কর্মী ও সমর্থককে নৌকা প্রতীকের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে ৭ জানুয়ারি ঝালকাঠি-১ (রাজাপুর ও কাঠালিয়া) আসনে নৌকায় ভোট দিয়ে জয়ী করব।”
এ সময় সংবাদ সম্মেলনে মনিরের সাথে উপস্থিতি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, রাজাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজসহ ঈগল প্রতীকের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

কেই/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৬:৩৫ ● ৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ