আনন্দ টিভির শ্রেষ্ঠ প্রতিবেদক নাজিম উদ্দিন

প্রথম পাতা » গণমাধ্যম » আনন্দ টিভির শ্রেষ্ঠ প্রতিবেদক নাজিম উদ্দিন
মঙ্গলবার ● ৭ নভেম্বর ২০২৩


আনন্দ টিভির শ্রেষ্ঠ প্রতিবেদক নাজিম উদ্দিন

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

বেসরকারি জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভির  “শ্রেষ্ঠ প্রতিবেদক ” নির্বাচিত হয়েছেন আনন্দ টিভির পটুয়াখালী জেলা প্রতিনিধি, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের সন্তান এম. নাজিম উদ্দিন। তিনি অর্থনীতি বিভাগে এ সম্মাননা অর্জন করেন।
সোমবার (৬ নভেম্বর ) সন্ধ্যায় আনন্দ টিভির আনন্দ উৎসব ২০২৩ কক্সবাজার ইনস্টিটিউট ও পাবলিক লাইব্রেরী মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে পটুয়াখালী জেলা প্রতিনিধি এম. নাজিম উদ্দিনের হাতে এই সম্মাননা স্বারক তুলে দেন আনন্দ টিভির  ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস।
এসময় উপস্থিত ছিলেন, আনন্দ টিভির এইচ আর এডমিন মোঃ সাইফুল ইসলাম, বার্তা বিভাগের ন্যাশনাল ডেস্ক ইনচার্জ এবং নিউজ প্রেজেন্টার  মোস্তফা কামাল তোহা , আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালকের ব্যক্তিগত সচিব জাহিদ হাসানসহ আনন্দ টিভির কর্মকর্তাবৃন্দ।
২০২৩ সালে অর্থনীতি ক্যাটাগরীসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ সংবাদ তৈরি করায় তাকে এ সম্মাননা প্রদান করে প্রতিষ্ঠানটি।
এ সময় আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক নাজিম উদ্দিনকে আরো দায়িত্বের সাথে সততা ও নিষ্ঠা নিয়ে কাজ করতে পরামর্শ প্রদান করেন।
এই অর্জনের বিষয়ে  নাজিম উদ্দিন বলেন, এ অর্জন আমার একার নয়। আমার জন্মভূমি বাউফল ও পটুয়াখালীবাসীর। এই শ্রেষ্ঠ প্রতিবেদকের সন্মাননা স্মারকটি অর্জনের পেছনের কারিগর আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস স্যার, এইচ আর এডমিন মোঃ সাইফুল ইসলাম স্যার, ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মোস্তফা কালাম তোহা ভাইসহ সকল দায়িত্বশীলদের প্রতি আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এটি আমার কাজের অনুপ্রেরণা জোগাবে। একই সাথে সকলের কাছে দোয়া চেয়েছেন পটুয়াখালীর সাংবাদিক এম. নাজিম উদ্দিন ।


জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৬:৪৫ ● ১৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ