গৌরনদীতে অফিস কক্ষে রহস্যজনক অগ্নিকান্ড!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে অফিস কক্ষে রহস্যজনক অগ্নিকান্ড!
মঙ্গলবার ● ২৪ অক্টোবর ২০২৩


গৌরনদীতে স্কুল অফিস কক্ষে রহস্যজনক অগ্নিকান্ড!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে রহস্যজনক অগ্নিকান্ডে একটি হাইস্কুলের অফিস সহকারীর কক্ষের ১টি কম্পিউটার, ১টি প্রজেক্টর ও প্রয়োজনী কাগজপত্র পুড়ে গেছে। সোমবার সন্ধ্যা পৌণে ৬টার দিকে গৌরনদী পৌরসভার টরকী বন্দর ভিক্টোরী মাধ্যমিক বিদ্যালয় ভবনের নিচতলায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ওই বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. আনছার উদ্দিন জানান,  এ অগ্নিকান্ডে স্কুলের অফিস সহকারীর কক্ষের ১টি কম্পিউটার, ১টি প্রিন্টার, ১টি স্ক্যানার, একটি প্রজেক্টও, কাঠের ১টি আলমারী ও প্রয়োজনীয় কিছু কাগজপত্র পুড়ে গেছে। ওই কক্ষের স্ট্রীলের তিনটি আলমারী অক্ষত থাকায় স্কুলের গুরুত্বপূণ কাগজপত্রের কোন ক্ষতি হয়নি।
ওই বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদের সদস্য এইচ.এম রাজু আহম্মেদ হারুন বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে স্কুল বন্ধের মধ্যে সোমবাার বিকালে ওই কক্ষের ওয়াশরুমে স্কুলের ক্লাক ও  তার স্ত্রী-সন্তান গিয়ে মাগরিবের নামাজের কিছুক্ষন আগে বের হয়ে আসেন।  মাগরিবের নামাজ আদায় করার জন্য স্কুলের পাশ দিয়ে মুসল্লী কালাম শিকাদর যাওয়ার পথে অফিস সহকারীর ওই কক্ষে আগুনের ধোঁয়া বের হতে দেখেন। এ অগ্নিকান্ডের ঘটনাটি আমার কাছে প্রধামিক ভাবে রহস্যজনক মনে হওয়ায় গৌরনদী থানায় একটি জিডি করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য থানার ওসিকে আমি অনুরোধ করেছি।
গৌরনদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার বিপুল হোসেন জানান, খবর পেয়ে গৌরনদী ফায়ার ষ্টেশনের একটি গাড়ি ঘটনাস্থলে পৌছে ফায়ারকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। কি কারণে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৪১:০৩ ● ৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ