ছাতকে পুঁজা মন্ডপ পরিদর্শণে যুবলীগ নেতা সানি

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে পুঁজা মন্ডপ পরিদর্শণে যুবলীগ নেতা সানি
সোমবার ● ২৩ অক্টোবর ২০২৩


ছাতকে পুঁজা মন্ডপ পরিদর্শণে যুবলীগ নেতা সানিছাতকে পুঁজা মন্ডপ পরিদর্শণে যুবলীগ নেতা সানি

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতক পৌরসভার মহামায়া, শিববাড়ি, ত্রিনয়নী, গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়া, চৈতন্য সংঘ, তাতিকোনা সহ বিভিন্ন পুঁজা মন্ডপ পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা যুবলীগ নেতা ও ছাতক পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক সাদমান মাহমুদ সানি। তিনি বিভিন্ন মন্ডপে ব্যাক্তিগত তহবিল থেকে অনুদানও দিয়েছেন।
রবিবার বিকেল থেকে রাত পর্যন্ত সাদমান মাহমুদ সানি পৌর শহরের পুঁজা মন্ডপ পরিদর্শন করেছেন। এ সময় বিভিন্ন পুঁজা উদযাপন কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ ও দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি ।
বিভিন্ন পুঁজা মন্ডপ পরিদর্শন কালে তাঁর সাথে ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আমির আলী বাদশাহ, ছাতক উপজেলা পুঁজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবুল রায়, পৌর কাউন্সিলর আফরোজ মিয়া, আব্দুল মমিন, কামাল উদ্দিন খাঁন, রুপক গোস্বামী, জাকির হোসেন, পীযূষ দাস, কামাল আহমেদ, রহিম আলী, কামরুল হাসান শাওন, গিয়াস উদ্দিন, অলি রহমান, শাহিদুল ইসলাম ফরিদ, আদনান হোসেন মিজান, তমাল দাস, ইব্রাহিম আলী, রুবেল মিয়া, অধীর মালাকার, ইমন মিয়া, দীপেন, শিবু দাস, আব্দুল্লাহ আল সনি, শিপলু দাস, সৈকত দাস, মলয় দাস, রিংকু সরকার, কাউসার আহমেদ, তারেক রহমান, মইনুল মিয়া, সুমন আহমেদ ,রুবেল আহমেদ, বোরহান উদ্দিন সাগর, নূর হোসেন, সিনবাদ, ইউসুফ মিয়া, আমিনুল ইসলাম, হৃদয় তালুকদার, অমিত আব্দুল্লাহ, জামিল আহমেদ, নাজমুল আহমেদ, আব্দুল আজিজ মেহেদী, অলিদ আহমদ সহ দলীয় নেতা-কর্মী ও সনাতন ধর্মাবলম্বী লোকজন উপস্থিত ছিলেন।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৩:২০ ● ১০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ