ফুলবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ
সোমবার ● ২৫ সেপ্টেম্বর ২০২৩


ফুলবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে রান্না করা খাবার, ত্রান ও শুকনা খাবার বিতরণ করা হয়েছে।

গত তিনদিনের ভারী বর্ষণে উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নের ঘর-বাড়ী ডুবে গেছে। অসহায় পরিবারের লোকজন আশ্রায় নিয়েছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে। সোমবার (২৫ সেপ্টেম্বর) শিবনগর ইউনিয়নের ঘাটপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে রান্না করা খাবার ও  ত্রান বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন ও নির্বাহী কর্তকর্তা মীর আল কামাহ্ তমাল।এসময় ফুলবাড়ী শিবনগর ইউপি চেয়ারম্যান ছামেদুল ইসলাম ছিলেন।

এছাড়াও খয়েরবাড়ি ইউনিয়নের বালুপাড়া আশ্রয়নে জরুরি ভাবে প্রতিজনকে ৫ কেজি করে চাল বিতরন করা হয়। এসময় খয়েরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান ও খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এনামুল হক, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমানসহ ইউপি সদস্য গন উপস্থিত ছিলেন।

এ দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুলের পক্ষ থেকে অসহায় পরিবারদের কাছে শুকনা খাবার পৌঁছে দেওয়া হয়েছে। এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য সৈয়দ হাসান মেহেদী রুবেল জানান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল ঢাকায় থাকায় তিনি সরাসরি উপস্থিত হতে পারেননি। তাই তার নির্দেশে তার পক্ষ থেকে আমরা এই ক্ষতিগ্রস্ত মানুষদের শুকনো খাবার পৌঁছে দিয়েছি।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২২:২২:০০ ● ১০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ