আমতলীতে ডাকাতির ঘটনায় গ্রেফতার-১

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ডাকাতির ঘটনায় গ্রেফতার-১
মঙ্গলবার ● ১৯ সেপ্টেম্বর ২০২৩


---

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী উপজেলার চাওড়া বাঁশতলা এলাকার ইউসুফ জামানের বাড়ীতে ডাকাতির ঘটনায় শহিদ ফকির নামের এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে বৈঠাকাটা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ওইদিন বিকেলে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য  পুলিশ সাত দিনের রিমান্ড আবেদনসহ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করেছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান রিমান্ডের শুনানী না করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, উপজেলার চাওড়া বাঁশতলা এলাকার ইউসুফ জামানের বাড়ীতে গত বরিবার গভীর রাতে মুখোশধারী একদল ডাকাত সাবল দিয়ে পাকা ভবনের খেচিগেটের তালা ও দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ডাকাতদল গৃহকর্তা ইউসুফ জামান ও তার স্ত্রী ফিরোজা বেগমকে ওড়না দিয়ে বেঁধে পরিবারের সাত সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। পরে তারা নগদ ৬৬ হাজার টাকা ও তিন ভরি স্বর্নালংকার ও আটটি মোবাইল ফোন নিয়ে যায়। এ ঘটনায় সোমবার রাতে ইউসুফ জামান বাদী হয়ে অজ্ঞাত চারজনের নামে থানায় ডাকাতি মামলা করেন। মঙ্গলবার সকালে পুলিশ ডাকাতির ঘটনার সাথে জড়িত শহীদ ফকিরকে গ্রেপ্তার করে। ওইদিন বিকেলে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য  পুলিশ সাত দিনের রিমান্ড আবেদনসহ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করেছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান রিমান্ডের শুনানী না করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ঘটনার সাথে জড়িত শহীদ ফকির নামের একজনকে গ্রেপ্তার করেছি। সাত দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

 

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১৪:৩৫ ● ১১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ