আমতলীতে জমি না দেয়ায় শ্বশুরকে কুপিয়ে জখম

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে জমি না দেয়ায় শ্বশুরকে কুপিয়ে জখম
শুক্রবার ● ৮ সেপ্টেম্বর ২০২৩


আমতলীতে জমি না দেয়ায় শ্বশুরকে কুপিয়ে জখম

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

জমির দলিল না দেয়ায় জামাতা মনির হাওলাদার শ্বশুর আয়জদ্দিন হাওলাদারকে কুপিয়ে গুরুতর জখম করেছে। আহত শ্বশুরকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে দক্ষিণ গাজীপুর গ্রামে শুক্রবার দুপুরে।
জানাগেছে, উপজেলার কুকুয়া গ্রামের জামাতা মনির হাওলাদারকে শ্বশুর আয়জদ্দিন হাওলাদার দক্ষিণ গাজীপুর গ্রামে বসবাস করতে ১৫ শতাংশ জমি দেয়। গত এক বছর ধরে ওই জমিতে জামাতা ঘর তুলে বসবাস করে। গত সোমবার ওই জমির দলিল চায় জামাতা মনির। কিন্তু শ্বশুর আয়জদ্দিন হাওলাদার নেশাগ্রস্থ জামাতাকে জমি দিতে অস্বীকার করে। এতে ক্ষিপ্ত হয় জামাতা মনির হাওলাদার। শুক্রবার দুপুরে এ নিয়ে শ্বশুরের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায় শ্বশুর আয়জদ্দিনকে জামাতা মনির কুপিয়ে গুরুতর জখম করে। আহত শ্বশুরকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত শ্বশুর আয়জদ্দিন হাওলাদার বলেন, জামাতা মনিরকে বসবাস করতে ১৫ শতাংশ জমি দিয়েছি। ওই জমির দলিল চায় নেশাগ্রস্থ জামাতা। এতে রাজি না হওয়ায় আমাকে কুপিয়ে গুরুতর জখম করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
জামাতা মনির শ্বশুরকে মারধরের কথা স্বীকার করে বলেন, আমি অসুস্থ্য। আমাকে আমার শ্বশুরের লোকজন মারধর করেছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার কাঙ্খিতা মন্ডল তৃণা বলেন, আহত আয়জদ্দিনকে যথাযথ চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাম হাতে ধারালো অন্ত্রের আঘাতের চিহৃ রয়েছে।
আমতলী থানার ওসি কাজ সাখাওয়াক হোসেন তপু বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে  আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৮:৩৫ ● ৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ