বাউফলে কৌখালি জনকল্যাণ সোসাইটি গঠন

প্রথম পাতা » পটুয়াখালী » বাউফলে কৌখালি জনকল্যাণ সোসাইটি গঠন
শুক্রবার ● ১৮ আগস্ট ২০২৩


বাউফলে কৌখালি জনকল্যাণ সোসাইটি  গঠন

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ইউনিয়নে কৌখালী জনকল্যাণ সোসাইটির (কেজেএস) কমিটি গঠণ করা হয়েছে। ওই গ্রামের অসহায় ও অসুস্থ মানুষ ও  শিক্ষার্থীদের সহায়তা প্রদানের লক্ষ্যে স্বেচ্ছাসেবী সংগঠনটির আত্মপ্রকাশ হয়।
শুক্রবার (১৭ আগষ্ট) সকালে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠনটির আত্মপ্রকাশ হয়। মোঃ সোলায়মানকে সভাপতি ও মোঃ ওয়াদুদ হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট একটি  পরিচালনা পর্ষদ গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহসভাপতি কামরুল ইসলাম, সহসভাপতি মোঃ রফিকুল, সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক  তারেক হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক  বিল্লাল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক  রুহুল আমিন, অর্থ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান,  সহ অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মোজাম্মেল হক, শিক্ষা ও মহিলা বিষয়ক সম্পাদক মোসা. মাহামুদা বেগম,  যুব, ক্রিড়া ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ ইউনুছুর রহমান,  প্রচার ও প্রকাশনা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ আউয়াল সিকদার।

এ সংগঠনের উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় ৫জন দুস্থকে চিকিৎসার জন্য ৫হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা প্রদান করা হয়।
এছাড়াও এ সংগঠনের উদ্যোগে কৌউখালী গ্রামের ৫টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ ক্রয়ের  জন্য ১০হাজার টাকা অনুদান প্রদান, বয়ষ্ক ৭৫ ব্যক্তির মাঝে ছাতা বিতরণ করা হয়।


এমআর

বাংলাদেশ সময়: ২১:৪১:৫০ ● ১২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ