কাশিয়ানিতে প্রাথমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন

প্রথম পাতা » ঢাকা » কাশিয়ানিতে প্রাথমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন
শনিবার ● ১২ আগস্ট ২০২৩


কাশিয়ানিতে প্রাথমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের কাশিয়ানিতে “বাংলাদেশ  প্রাথমিক শিক্ষক সমিতি”র কাশিয়ানি উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে শিক্ষক জিয়াউর রহমান জিহাদ’কে সভাপতি এবং শিক্ষক মনিরুল হক চৌধুরী’কে সাধারণ সম্পাদক নতুন কমিটি ঘোষনা করা হয়।
শনিবার (১২আগষ্ট) সকাল ১০টায় কাশিয়ানি উপজেলার সাজাইল গোপীমোহন উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
কাশিয়ানি উপজেলার আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: মোক্তার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
এসময়  কাশিয়ানি উপজেলার আওয়ামিলীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, উপজেলার আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক মোহম্মদ আলী খোকন,  উপজেলার আওয়ামিলীগের সহ-সভাপতি সারাফত হোসেন লাভলু মৃধা, সাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম সেলিম, কাশিয়ানি উপজেলার আওয়ামিলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রব্বানী,  কাশিয়ানি উপজেলার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন’সহ সকল শিক্ষকগণ ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
কাশিয়ানি উপজেলার প্রাথমিক শিক্ষক সমিতির ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো: নাছিবুল রহমান মোল্লা ও সঞ্চালনা করেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিহাদ।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:১২:৪২ ● ১১৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ